বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস অনুষ্ঠিত

Reporter Name / ৩৩ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
module:0facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 5187; AI_Scene: (-1, -1); aec_lux: 176.89276; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

ইমরান মনিম, রাজবাড়ীঃ “স্বাস্থ্য সুরক্ষায় পরিষ্কার হাত-সর্বদা গুরুত্বপূর্ণ” এই স্লোগানে রাজবাড়ীতে মঙ্গলবার বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত হয়েছে। রাজবাড়ী জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে দিবসটি পালন উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও হাত ধোয়া কর্মসূচি পালিত হয়।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের আ¤্র কানন থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যারয়ের সামনে আলোচনা সভা ও হাত ধোয়া কর্মসূচি পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ীর ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সিদ্ধার্থ ভৌমিক। এসময় অন্যান্যের মধ্যে জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম টিটন, রাজবাড়ী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. আবু জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শরিফ আল রাজিব, এস্টিমেটর নুর নবী ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে শিশু, বয়স্ক সহ সব শ্রেনীর মানুষকে স্বাস্থ্য সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হয়। একই সাথে নিজেকে সুস্থ্য ও স্বাস্থ্য সম্মতভাবে জীবন যাপন অপরিহার্যের কথা বলা হয়। খাবার পরিবেশন ও শৌচাগার ব্যবহারের আগে ও পরে প্রত্যেককে হাত ধোয়া অবশ্যই জরুরী বলে জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.