মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

রাজবাড়ীতে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন

Reporter Name / ২১৭ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীতে রবীন্দ্রনাথ ঠাকুর ও কাজী নজরুল ইসলামের জন্মদিন স্মরণে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ, রাজবাড়ী শাখার উদ্যোগে শুক্রবার (৫ জুলাই) রাতে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ, রাজবাড়ী শাখার সভাপতি শিল্পী শাহ্ মো. জাহাঙ্গীর জলিল এর সভাপতিত্বে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা শিক্ষা অফিসার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ সিদ্দিকুর রহমান, রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. শওকত হাসান, রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদের সাবেক সভাপতি, জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস প্রমূখ।

অনুষ্ঠানে আলোচনা সভার সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে শিল্পকলা একাডেমীর তালিকাভুক্ত শিল্পী ছাড়াও স্থানীয় শিল্পী ও পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু সঙ্গীত পরিবেশন করেন। এছাড়া শিল্পকলার একদল ক্ষুদে নৃত্য শিল্পী নৃত্য পরিবেশন করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.