মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

গোয়ালন্দে প্রবাসীর বাড়িতে হামলা, ভাঙচুর; বৃদ্ধা মাকে মারধরের অভিযোগ

Reporter Name / ৭১ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

আবুল হোসেন, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের গফুর মন্ডল পাড়া গ্রামের সৌদি প্রবাসী শাহীন শেখ নামের একজনের বাড়িতে জমি-জমার জেরে হামলা, ভাঙচুর ও প্রবাসীর বৃদ্ধা মাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগের ঘটনায় সৌদি প্রবাসী শাহীন শেখের স্ত্রী মোছা. রত্না পারভীন গোয়ালন্দ ঘাট থানায় উপস্থিত হয়ে দুইজনকে চিহিৃত ও অজ্ঞাত আরো ৪/৫ জনের নামে অভিযোগ দায়ের করেছেন।অভিযুক্তরা হলেন, গফুর মন্ডল পাড়া গ্রামের শফি শেখের ছেলে নাঈম শেখ (২৬), ফরিদপুর কোতোয়ালি থানার কামার ডাঙ্গী গ্রামের লাল মিয়া খাঁর ছেলে শুকুর আলী খাঁ (৪০) সহ আরও অজ্ঞাত ৪/৫ জন।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত বিবাদী নাঈম শেখ ও ভুক্তভোগীর বাড়ি পাশাপাশি। পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন তাদের মধ্যে বিরোধ চলছে। ভুক্তভোগীর স্বামী বিদেশ চলে যাওয়ার পরই বিবাদী নিজে উপস্থিত হয়ে অজ্ঞাত আরও লোকজন সাথে নিয়ে মাঝে মধ্যেই অন্যায় অত্যাচার করে আসছে। বিরোধের জের ধরে বিবাদীদ্বয় গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে অজ্ঞাত আরও ৪/৫ জন সাথে নিয়ে এসে লাঠি-সোটা, বাড়িতে প্রবেশ করে ভাঙচুর ও বাদীর বৃদ্ধ শ্বাশুড়ী মাজেদা বেগমকে (৭০) ১ নং বিবাদী নাঈম শেখের হুকুমে ২নং বিবাদী শুকুর আলী খাঁ বেধড়ক মারপিট করে জখম করে। পরবর্তীতে বিবাদীগণ তাদের হাতে থাকা রাম দা দিয়ে টিনের বেড়া কুপিয়ে ছিন্নভিন্ন করে। এসময় সবার ডাকচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীগণ প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

প্রবাসীর স্ত্রী ভুক্তভোগী রত্না আক্তার বলেন, বাড়িঘর ভাঙচুর করার পরও এখনো তারা ভয়ভীতি দেখাচ্ছে উপায়ান্তর না দেখে পরবর্তীতে থানায় লিখিত অভিযোগ দায়ের করি। তিনি আরও বলেন, আমি এখন প্রাণনাশের ভয়ে বসবাস করছি। আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

গোয়ালন্দ ঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম বলেন, বাদীর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে, দোষীদের আইনের আওতায় আনা হবে। তিনি আরও বলেন, বৃদ্ধা মাকে মারধর করাটা বড় অন্যায় হয়েছে, এ কাজটি কখনোই ঠিক করেনি। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.