মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

ঈদযাত্রা নির্বিঘ্ন করতে দৌলতদিয়া ঘাট পরিদর্শন করেন পুলিশ সুপার

Reporter Name / ৬৬ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
oplus_0

মইনুল হক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট, লঞ্চঘাট ও বাস টার্মিনাল পরিদর্শন করেন রাজবাড়ী জেলা পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ। শনিবার বেলা ১১টার দিকে দৌলতদিয়া ঘাটে ঈদে ঘরমুখী যাত্রী, পরিবহন মালিক প্রতিনিধি, শ্রমিক নেতৃবৃন্দ সহ সংশ্লিষ্ট সকলের সাথে কথা বলেন। দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরি সার্ভিস, লঞ্চসহ অনান্য যানবাহন সুষ্ঠুভাবে চলাচল নিশ্চিতকল্পে ঘাট পরিদর্শন করে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

পরে পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, ঘাটে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা  রাখা হয়েছে। কোরবানীর পশুবাহী ট্রাকে  চাঁদাবাজি, যাত্রীদের কাছ থেকে নির্ধারিত ভাড়ার অতিরিক্ত আদায় করা, চুরি, ছিনতাইসহ সকল ধরনের অপতৎপরতা কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হচ্ছে। তীব্র রোদ গরমে মানুষের কিছুটা কষ্ট হচ্ছে। তবে নদী পার হয়ে ঘাটে এসে যাত্রীদের যাতে দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকতে না হয় সে জন্য বিভিন্ন জেলার বেশ কয়েকটি বাড়তি কাউন্টার খোলা হয়েছে। নির্ধারণ করে দেয়া হয়েছে ভাড়া। কাউন্টারগুলোতে যাত্রীরা সহজেই নিজ জেলার বাসে উঠে যাচ্ছেন। যাত্রী ও বাস মালিকদের সাথে বসে নির্দিষ্ট পরিমাণ ভাড়া নির্ধারণ করেছি। নির্ধারিত ভাড়ার থেকে অতিরিক্ত ভাড়া নিলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসপি আরো বলেন, অতিরিক্ত ভাড়া আদায়ের কোন অভিযোগ পাইনি। মানুষ স্বস্তিতে বাড়িতে যাচ্ছে। দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। এছাড়া কোথাও কোন সমস্যা হচ্ছেনা। এতে করে ঘরমুখো সাধারণ যাত্রীরা সন্তুষ্টি প্রকাশ করেছেন। আইনশৃঙ্খলা বাহিনী যাত্রীদের সার্বিক কল্যানে ঘাটে সার্বক্ষণিক তৎপর রয়েছে।

ফেরিঘাট পরিদর্শনকলে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ ইখতেখারুল আলম প্রধান, ডিবির ওসি মো. মনিরুজ্জামান, গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, ওসি তদন্ত উত্তম কুমার ঘোষ, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.