মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

রাজবাড়ীতে দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

Reporter Name / ৪০ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ “আগামী প্রজন্মকে সক্ষম করি, দুর্যোগ সহনশীল ভবিষ্যত গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রাণ মন্ত্রণালয়ের সহায়তায় সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে র‌্যালি ও হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাজবাড়ীর ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে র‌্যালী শেষে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহীম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শরীফ আল রাজীব, জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মোঃ জাকির হোসেন, সূর্যনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম বিশ্বাস, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সৈয়দ আরিফুল হক, সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) মো. মনোয়ার আহমেদ সহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে রাজবাড়ী জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা দুর্যোগ মোকাবেলার উপর একটি মহড়া প্রদর্শন করেন। যা উপস্থিত দর্শকদের মধ্যে সচেতনতা বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.