মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

রাজবাড়ীতে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার, পুলিশের ধারণা নেশার টাকা না পেয়ে আত্মহত্যা

Reporter Name / ৫১ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর থানা পুলিশ আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার মধুপুর এলাকার নিজ বাড়ি থেকে গোলজার শেখ (৬০) নামক এক পরিবহন শ্রমিকের মৃত দেহ উদ্ধার করেছে। সে নিজ ঘরের শয়ন কক্ষের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে পেচানো অবস্থায় ঝুলছিল। সে গ্রামের মৃত নছর উদ্দিন শেখের ছেলে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায়।

পুলিশের ধারণা, বৃদ্ধ গোলজার শেখ নেশা করতো। নেশার টাকার জন্য স্ত্রীর সাথে মাঝেমধ্যে ঝগড়া হতো। নেশার টাকা না পেয়ে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতের কোন এক সময় নিজে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করতে পারে।

গোলজার শেখের ছেলে হাবিব শেখ জানান, বৃহস্পতিবার তিনি শ্বশুর বাড়ি বেড়াতে যান। খবর পেয়ে আজ সকালে বাড়ি ফিরে জানতে পারেন, রাত সাড়ে ১০টার দিকে খাবার পেয়ে বাবা ঘুমাতে যায়। আজ সকাল ৬টার দিকে ছোট বোন মাসুমা আক্তার শিলা বাবার কক্ষে দেখেন বাবা গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আছে। এ দৃশ্য দেখে ছোট বোন চিৎকার করলে মাসহ পরিবারের লোকজন সবাই স্থানীয়দের সহায়তায় বাবার লাশ নামায়। আমাদের ধারণা বৃহস্পতিবার মধ্যরাত থেকে শুক্রবার ভোররাতের কোন এক সময় ছোট বোনের ওড়না গলায় পেচিয়ে আত্মহত্যা করেছে।

তবে বাবা নিয়মিত বিড়ি-সিগারেট খেত। সিগারেটের সাথে হালকা নেশাও করতেন। নেশার টাকা জোগাড় করা নিয়ে অসন্তোষ হয়ে আত্মহত্যা করেছে কি না আমার জানা নেই। তবে টাকার জন্য পরিবারের কারো সাথে কোন ঝগড়াও হয়নি বলে তিনি দাবী করেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, দুপুর সাড়ে ১২টার দিকে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। গোলজার শেখ বিড়ির সাথে নেশা করতেন। তিনি গোয়ালন্দ মোড় পরিবহন কাউন্টারে যাত্রী ওঠানোর কাজ করতেন। সামান্য আয় দিয়ে কোনভাবে সংসার চলতো। গত বুধবার বাড়ির একটি গাছ মাত্র দেড় হাজার টাকায় বিক্রি করেন। সংসারে খরচের জন্য স্ত্রী ওই টাকা চাইলেও না দিয়ে তিনি নেশা করেন। এই নিয়ে দুজনের মধ্যে ঝগড়াও হয়। ধারণা নেশার টাকার জন্যই আত্মহত্যা করতে পারেন। তবে ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.