বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

রাজবাড়ীতে জেলা বিএনপির পাল্টা সংবাদ সম্মেলন

Reporter Name / ৬৬ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
oplus_0

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীতে জেলা বিএনপির খৈয়ম-সাবু গ্রুপের পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ আগস্ট) লিয়াকত-হারুন-আসলাম গ্রুপের সংবাদ সম্মেলনে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বিরুদ্ধে কটুক্তি করার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করেন খৈয়ম-সাবু গ্রুপের নেতাকর্মীরা। সোমবার (০২ সেপ্টেম্বর) দুপুরে আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আকমল হোসেন, সদস্য এ মজিদ বিশ^াস, কেএ সবুর শাহীন, রইচ উদ্দিন ডিউক বক্তৃতা করেন। এসময় জেলা কৃষকদলের আহবায়ক আইয়ুবুর রহমান, জেলা যুবদলের সাবেক সভাপতি আতাউর রহমান আতা, সদর উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন স¤্রাট, সদস্য সচিব রনি, পৌর যুবদলের সদস্য সচিব মহিউদ্দিন আহম্মেদ গিটার সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, আপনারা সব কিছুই জানেন, আপনাদের কাছে ভিন্নভাবে উপস্থাপন করে আমরা ফাইদা লুটতে চাইলে আপনার বুঝবেন, আমরা সত্য উদঘাটন করতে চাই, আপনার জানেন গত ৩১ আগস্ট গোয়ালন্দ মোড়ে আমাদের বিএনপির মধ্যে একটা অংশ যারা আমাদের নেতা আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম সম্পর্কে বিকৃত, রুচিহীন সাংবাদিক সম্মেলন করেছেন। আমরা এর তিব্র নিন্দা জানাই। এরা দূর্বৃত্তায়ন করে বিএনপিকে এখানে ক্ষতিগ্রস্ত করার জন্য, এবং বিএনপির ঐক্য নষ্ট করার জন্য একটি সংঘবদ্ধ চক্র। এই চক্রের বিরুদ্ধে আমি আজকে আপনাদের মাধ্যমে দেশনায়ক তারেক রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, আমাদের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির নেতৃবৃন্দের কাছে অনুরোধ জানাই রাজবাড়ীর এই সমস্যা আপনারা সমাধান করুন। বারবার আমরা বলেছি ঐক্যবদ্ধভাবে আমরা প্রোগ্রাম করি কিন্তু তারা তা করেন নি। কারণ তারা বিএনপি নামধারী আওয়ামী লীগের এজেন্ট।

উল্লেখ্য, গত শনিবার (৩১ আগস্ট) বিকেলে রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবীতে সাংবাদিক সম্মেলন করে জেলা বিএনপির লিয়াকত-হারুন-আসলাম গ্রুপ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.