মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

রাজবাড়ীতে হামলা, মামলা ও নির্যাতনের প্রতিবাদে খান পরিবারের সংবাদ সম্মেলন

Reporter Name / ৬৫ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
module:0facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 5375; AI_Scene: (-1, -1); aec_lux: 456.72974; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

ইমরান মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের দুই পক্ষের মারপিটের ঘটনায় দাদশী ইউনয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার শেখ ও তার বাহনীর হামলা, মামলা ও নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আকবর খানের পরিবার। বৃহস্পতিবার বিকালে জেলা শহরের সেগুন বাগিচা নিজ বাসভবনে মিথ্যা  মামলা ও হামলার প্রতিবাদে এ সংবাদ সম্মলেন করে নির্যাতিত পরিবারের সদস্যরা।সাংবাদিক সম্মেলনে বক্তব্য দেন আকর খানের কন্যা সুরাইয়া বিনতে আকবর, ছোট ভাইয়ের স্ত্রী মৌসুমী আক্তার ও গাড়ি চালক।
সাংবাদিক সম্মেলনে আকবর খানের ছোট ভাইয়ের স্ত্রী মৌসুমী আক্তার বলেন, আমি গতকাল বুধবার নিজাতপুর গ্রামের বাড়ি থেকে রাজবাড়ী শহরে আসার সময় পথে আমার গাড়ি আটকিয়ে ভাংচুর করে চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী। এখন আমরা রাস্তায় বের হতে পারছিনা, বাড়িতে যেতে পারছিনা। পরিবারের সবাই নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা প্রশাসনের কাছে আমাদের নিরাপত্তা চাই এবং এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে পদক্ষেপ নেওয়ার অনুরোধ করছি।
এ সময় সুরাইয়া বিনতে আকবর বলেন, তিন দিন আগের সিংগা বাজারে দাদশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তার বাবাকে ফোন করে ডেকে নেয়। ওই রাতে আমার বাবা সেখানে গিয়ে মনমালিন্যের বিষয়টি সমাধান করার জন্য যায়। যাওয়ার পর  দেলোয়ার চেয়ারম্যানের ছোট ভাই হাসান শেখ কথাবার্তা বলার এক পর্যায়ে কিছু বোঝার আগেই আমার বাবা আকর খানকে বড় ছুড়ি দিয়ে আঘাত করে। এ সময় সেখানে উপস্থিত সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান নাহিদুল ইসলাম রাজু সহ কয়েকজন দেলোয়ার চেয়ারম্যানের ভাইকে রোধ করে। এসময় আমার বাবাকে সেখান থেকে লোকজন সরিয়ে দেয়। পরে দুই পক্ষ মারপিট করলে আমার চাচা লুৎফর খান, তার দুই ছেলে শাহরুখ খান ও শাওন খান সহ তিনজন মারাত্বকভাবে জখম হয়। বর্তমানে তারা সবাই গোয়ালন্দ হাসপাতালে চিকিৎসাদীন রয়েছে। গতকাল আমার ছোট চাচী রাজবাড়ীতে আামাদের প্রাইভেটকার গাড়িটি নিয়ে রাজবাড়ীর বাসায় আসার সময় চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী গাড়ি আটকিয়ে গাড়ি ভাংচূর করে। এ ঘটনায় সদর থানায় অভিযোগ করা হয়েছে। এখন আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা বাসার কেউ বাড়ি থেকে বের হতে পারছি না। সবসময় আতঙ্কের মধ্যে বসবাস করছি।আমি আমার পরিবারের পক্ষ থেকে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.