মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

দৌলতদিয়া যৌনপল্লী থেকে অস্ত্রসহ ডাকাতদলের তিনজন গ্রেপ্তার

Reporter Name / ৩৩ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লির একটি বাড়িতে দুর্বৃত্তরা অবস্থান করছে খবর পেয়ে তিনজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত মধ্যরাতে নারগিস বাড়িওয়ালীর বাড়ির একটি কক্ষ থেকে তিনজনকে গ্রেপ্তার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। অভিযানের খবর পেয়ে আরো তিনজন পালিয়ে যায়। পুলিশের দাবী, গ্রেপ্তারকৃতরা চিহিৃত ডাকাতদলের সদস্য।

গ্রেপ্তারকৃতরা হলেন, গোয়ালন্দ পৌরসভার নিলু শেখের পাড়ার মোনছের আলীর ছেলে ছিদ্দিকুর রহমান চিতাই (৩৭), উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়ার কুটি শেখের ছেলে আজগর শেখ (৪০) ও উত্তর দৌলতদিয়া মজিদ বেপারী পাড়ার রব বেপারীর ছেলে শরীফ বেপারী (৩৫)। এসময় তাঁদের কাছ থেকে পুলিশ এক ফুট সাত ইঞ্চি লম্বা দুটি ধারালো লোহার দা, ১০ ইঞ্চি লম্বা একটি ধারালো চাকু, ৯ইঞ্চি লম্বা ধারালো আরেকটি চাকু জব্দ করে। ছিদ্দিকুর রহমান চিতাইয়ের বিরুদ্ধে থানায় অস্ত্র, দস্যুতা, মাদক, দ্রুত বিচারসহ ৭টি মামলা রয়েছে। আজগর শেখের বিরুদ্ধে মাদকসহ অন্যান্য মিলে ৯টি এবং শরীফের বিরুদ্ধে ডাকাতি, চুরিসহ ৪টি মামলা রয়েছে।

অভিযানের খবর পেয়ে পালিয়ে যাওয়া তিনজন হলেন, উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার ইলিয়াছ (২৮), দৌলতদিয়া মজিদ ফকির পাড়ার জহির ফকির (৩০) ও মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট এলাকার আকাশ (২৬)। তবে বাড়িওয়ালী নারগিছ বেগম অসুস্থ্য থাকায় মঙ্গলবার রাতে বাড়িতে ছিলেন না।

পুলিশ ও স্থানীয় কয়েকজন জানান, মঙ্গলবার (১৫ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে দৌলতদিয়া যৌনপল্লির নারগিছ বাড়িওয়ালীর ভাড়াটিয়া যৌনকর্মী উর্মীর বাড়িতে অস্ত্রসহ অবস্থান নেয় দুর্বৃত্তরা। এসময় টের পেয়ে স্থানীয় কয়েকজন গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানার উপপরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন সঙ্গীয় পুলিশ নিয়ে রাত আড়াইটার দিকে পল্লিতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনজন দৌড়ে পালিয়ে গেলেও যৌনকর্মী উর্মীর ঘর থেকে দেশীয় অস্ত্রসহ উল্লেখিত তিনজনকে গ্রেপ্তার করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ রাকিবুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা অস্ত্রধারী চিহিৃত ডাকাত দলের সদস্য। যৌনপল্লির নারগিছ বাড়িওয়ালীর বাড়ির ভাড়টিয়া যৌনকর্মী উর্মীর ঘরে অবস্থান করে সুযোগ বুঝে গভীররাতে ডাকাতি প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে হাতেনাতে গ্রেপ্তার করা সম্ভব হলেও আরো তিনজন পালিয়ে যায়। এঘটনায় আজ ৬জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.