বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

দৌলতদিয়ায় ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন

Reporter Name / ৮৭ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

মইন মৃধা, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় একটি বক্স কালভার্ট ব্রীজ এর লেআউট ও কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দৌলতদিয়া ইউনিয়নের লোকমান চেয়ারম্যান পাড়া হতে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ অভিমুখী খালের উপর দূর্যোগ ও ত্রাণ অধিদপ্তরের বরাদ্দকৃত প্রায় ৩২ লক্ষ ২০ হাজার টাকা ব্যায়ে ৯.৭৫ মিটার বক্স কালভার্টের লেআউট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাইদ মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ইউপি সচিব মিন্টু মিয়া সহ এলাকাবাসী স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বলেন, সারাদেশে প্রতিটি ক্ষেত্রে শেখ হাসিনার উন্নয়ন ছড়িয়ে পড়েছে। উন্নয়নের ধারাবাহিকতায় দৌলতদিয়া লোকমান চেয়ারম্যান পাড়া এলাকার অভিমুখে বন্যার পানি থেকে রক্ষা পেতে খালের উপর একটি বক্স কালভার্টের কাজ শুরু হলো। বর্ষার দিন আসলে পানির বাড়ার কারনে এ খালের উপর দিয়ে মানুষের চলাচল সহ কৃষকের ফসল ডুবে যায়। কালভার্টের কাজ শেষে হলে অত্র এলাকার সবাই অনেক উপকৃত হবে।  

ইউএনও জ্যোতি বিকাশ চন্দ্র  বলেন, দেশের অর্থনৈতিক অগ্রগতি ও উন্নয়নের চাকা সচল রাখার জন্য শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষের ভাগ্যোন্নয়ন, অবকাঠামো উন্নয়ন, সারাদেশের ন্যায় উপজেলার প্রত্যান্ত অঞ্চলে যোগাযোগ ব্যবস্থায় উন্নয়নসহ সকল ক্ষেত্রে কাজ করছে। এরই ধারাবাহিকতায় দৌলতদিয়া লোকমান চেয়ারম্যান পাড়া অভিমুখে বন্যার পানি থেকে রক্ষা পেতে খালের উপর বক্স কালভার্টের লেআউট এবং কাজের উদ্বোধন করা হলো। কালভার্টের কাজ শেষ হলে মানুষ ভালোমতো চলাচল করতে পারবে। ব্রিজের কাজটি সম্পন্ন করবেন ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স আতাউর এন্টার প্রাইজ। 


আপনার মতামত লিখুন :

Comments are closed.