মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

গোয়ালন্দে ভূমিসেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

Reporter Name / ৮১ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ “স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার রাজবাড়ীর গোয়ালন্দে ভূমিসেবা সপ্তাহ উদযাপন করা হয়। এ উপলক্ষে গোয়ালন্দ উপজেলা ভূমি অফিসের আয়োজনে র্বণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, স্থাপিত সেবা বুথ পরিদর্শন ও আশ্রয়ন প্রকল্পের আওতায় একক গৃহ বরাদ্দপ্রাপ্ত ৩৬জন উপকারভোগীকে কবুলিয়ত, ডিসিআর কপি ও নামজারি খতিয়ান প্রদান করা হয়।

দিবসটি উদযাপন উপলক্ষ্যে শনিবার সকালে উপজেলা ভূমি অফিসের সামনে দিবসটি পালন উপলক্ষ্যে বেলনু উড়িয়ে দিনের কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে ভূমি অফিসের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি গোয়ালন্দ উপজেলা কোর্ট মাঠ চত্বর হয়ে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়। আয়োজিত আলোচনা সভায় যোগ দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ ও ভূমি সেবা প্রাপ্ত গ্রহিতারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র এর সভাপতিত্বে সহকারী কমিশনার (ভূমি) মো. শফিকুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছা. মোরশেদা খাতুন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা প্রমূখ।

এছাড়া অনুষ্ঠানে উপজেলা প্রশাসনসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও ভূমি সেবা গ্রহিতারা যোগ দেন অনুষ্ঠানে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.