মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

গোয়ালন্দে সরঞ্জমাদিসহ দুই চিহিৃত চোর গ্রেপ্তার

Reporter Name / ৫৩ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ সাম্প্রতিক সময়ের রাজবাড়ীর গোয়ালন্দ পৌর শহরসহ উপজেলার বিভিন্ন অঞ্চলে চুরির ঘটনা বেড়েছে। গোয়ালন্দ ঘাট থানা পুলিশ সোমবার দিবাগত মধ্যরাত তিনটার দিকে প্রয়োজনীয় সরঞ্জমাদিসহ দুই চিহিৃত চোরকে গ্রেপ্তার করেছে। গোয়ালন্দ পৌরসভার ৯নম্বর ওয়ার্ড বাহাদুরপুর কালুর মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো মো. উজ্জল হাওলাদার (৩৮) ও ফেলা খাঁ (২৬)। উজ্জল হাওলাদার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দুদুখান পাড়ার মৃত শাহজাহান হাওলাদারের ছেলে আর ফেলা খাঁ উপজেলার একই ইউনিয়নের ভোলাই মাতুব্বর পাড়ার মৃত দুলাল খাঁর ছেলে। এসময় তাদের কাছ থেকে একটি রিক্সা, একটি ১৮ ইঞ্চি লোহার তৈরী কাটার সহ অন্যান্য সরঞ্জমাদি রয়েছে।

এরমধ্যে গ্রেপ্তারকৃত উজ্জল হাওলাদারের বিরুদ্ধে টাঙ্গাইলের মির্জাপুর থানায় ২০২০ সালের ৩ ডিসেম্বর, ২০২৩ সালের ৩০ জুলাই এবং গোয়ালন্দ ঘাট থানায় ২০২২ সালের ২৩ মার্চ পৃথক তিনটি চুরি ও ডাকাতি মামলা রয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাকিবুল ইসলাম জানান, সোমবার দিবাগত গভীর রাত পুলিশ উপজেলার বিভিন্ন পূজা ম-ব পরিদর্শনসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করছিলেন। রাত পৌনে তিনটার দিকে তিনি নিজেই পুলিশের একটি দল নিয়ে উজানচর যাওয়ার পথে পৌরসভার বাহাদুরপুর কালুর মোড় এলাকায় পৌছলে একটি রিক্সা দেখে তাদের সন্দেহ হয়। এত রাতে কোথায় যাচ্ছেন জিজ্ঞাসা করা মাত্র রিক্সা থেকে নেমেই একজন দৌড়ে পালিয়ে যায়। এসময় অপর দুইজনকে হাতেনাতে আটক করা হয়। পরে তল্লাশি করে রিক্সার সিটের নিচ থেকে ১৮ ইঞ্চি লম্বা লোহার নতুন একটি বড় কাটার, তালা খোলার বিভিন্ন সরঞ্জমাদি, তিনটি প্লাস্টিকের বস্তা জব্দ করা হয়।

ওসি বলেন, এসব সরঞ্জমাদি দিয়ে বিভিন্ন বাসা বাড়ির তালা ও টিন কাটায় ব্যবহার করা হতো। থানায় এনে জিজ্ঞাসাবাদ করে পিসিপিআরে উজ্জল হাওলাদারের নামে তিনটি চুরি ও ডাকাতির মামলা পাওয়া যায়। তার সঙ্গী হিসেবে কাজ করতেন ফেলা খাঁ। একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে বিভিন্ন বাসা বাড়ির তালা ও টিন কেটে চুরি করে আসছিল। চক্রের অপর সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মঙ্গলবার দুপুরে রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.