মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

রাজবাড়ীতে গায়বানা জানাযা ও কোটা বাতিলের পক্ষে ছাত্রদলের বিক্ষোভ

Reporter Name / ৭৪ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীতে কোটা সংস্কারের দাবীতে ‘বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে’র ব্যানারে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদে ওপর পুলিশ ও ছাত্রলীগের সন্ত্রাসী হামলা, গুলি বর্ষন ও হিংস্র আক্রমনে শহীদ শিক্ষার্থীদের আত্মার মাগফেরাত কামনায় গায়েবানা জানাযা ও কোটা আাতিলের পক্ষে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর আড়াইটার দিকে রাজবাড়ী জেলা গণতান্ত্রিক আন্দোলনে সমমনা দলের আয়োজনে রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ের মাঠে গায়েবানা জানাযা ও ছাত্রদলের আয়োজনে বিক্ষোভ মিছিল করা হয়। গায়েবানা জানাযা শেষে জেলা বিএনপির কার্যালয় থেকে জেলা ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম রোমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়।

এসময় বিক্ষোভ মিছিলটি আজাদী ময়দানের গেট পর্যন্ত আসলে পুলিশি বাঁধায় সেখানেই কোটা বাতিলের পক্ষে বক্তৃতা করেন রোমান। তিনি  বলেন, অবিলম্বে কোটা বাতিল করতে হবে। কোটা বাতিল না করা হলে আরো বড় কর্মসূচি দেওয়া হবে। শান্তিপূর্ণ আন্দোলনে অংশগ্রহনকৃত নিরীহদের ওপর গুলিবর্ষন হামলা, নির্যাতন ও মামলা করা হচ্ছে, অবিলম্বে এগুলো বন্ধ করুন। আমরা কারো ওপর হামলা করতে আসি নাই। আমরা কোটা বাতিলের পক্ষে শান্তিপূর্ণ আন্দোলন ও বিক্ষোভ করতে এসেছি। তাই আমাদের শান্তিপূর্ণ মিছিল করতে পুলিশ প্রশাসনকে আহব্বান জানান।

গায়েবানা জানাযায় উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা বিএনপির আহব্বায়ক এ্যাডভোকেট লিয়াকত আলী বাবু, সদস্য সচিব এ্যাডভোকেট কামরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, যুগ্ন সম্পাদক রেজাউল করিম পিন্টু, পৌর বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন মিয়া, সাধারণ সম্পাদক এম এ খালেদ পাভেল, জেলা ছাত্র দলের সভাপতি আরিফুল ইসলাম রোমান সহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Comments are closed.