মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

রাজবাড়ীতে পল্লী বিদ্যুত সমিতির কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

Reporter Name / ৫৬ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

ইমরান মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ীতে পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক নিন্মমানের বৈদ্যুতিক মালামাল ক্রয় ও সরবরাহ, প্রয়োজনীয় মালামল ও জনবলের কৃত্রিম সংকট তৈরি করে গ্রাহক পর্যায়ে বিভ্রান্তিমূলক কথ্য ছড়িয়ে পল্লী বিদ্যুত সমিতির কর্মকর্তা-কর্মচারীদের হয়রানির প্রতিবাদে সোমবার মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এছাড়া গ্রাহকপ্রান্তে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য দ্বৈতনীতি পরিহারপূর্বক একীভুতকরণসহ অভিন্ন চাকুরী বিধি প্রণয়ন ও সকল চুক্তিভিত্তিক ও অনিয়মিত কর্মচারীদের চাকুরি নিয়মিত করণের দাবি দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে শতভাগ গ্রাহক সেবা চালু রেখে সারা দেশে একযোগে শান্তিপূর্ণ এই মানববন্ধন কর্মসূচি পালন করেন পল্লী বিদ্যুত সমিতির কর্মকর্তা-কর্মচারীরা।

সোমবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুত সমিতির সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) মো. আব্দুল বাসেত, সহকারী মহাব্যবস্থাপক (মানবসম্পদ) মো. আশরাফুজ্জামান, সহকারী মহাব্যবস্থাপক (ইএনসি) আব্দুল্লাহ আল মামুন, সহকারী মহাব্যবস্থাপক (প্রশাসন) বিশ্বাস রিয়াজুল হক ও সহকারী মহাব্যবস্থাপক (অর্থ) মো. কামরুজ্জামান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.