বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

রাজবাড়ীতে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ

Reporter Name / ৯০ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ী আওয়ামী লীগের নাশকতা ও সহিংসতা রোধে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে বুধবার রাজবাড়ী জেলা বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ আগষ্ট) বিকেলে রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম সমর্থিত নেতাকর্মীরা শহরে বিক্ষোভ সমাবেশ করে। জেলা বিএনপির সাবেক আহবায়ক নঈম  আনসারীর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল শেষে রাজবাড়ী শহরের শহীদ স্মৃতি চত্ত্বরের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন, রাজবাড়ী পৌর বিএনপির সাবেক সভাপতি মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক গাজী আহসান হাবিব, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কে এ সবুর শাহিন, জেলা যুবদলের আহবায়ক খায়রুল আলম বকুল প্রমূখ। সমাবেশে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ বিএনপির সহযোগী সংগঠনের কয়েক হাজাট নেতা কর্মী উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার এবং শুক্রবার বিএনপির অবস্থান কর্মসূচি চলমান থাকবে। সমাবেশে বিএনপি নেতারা বলেন, সারাদেশে গুম, খুন, সন্ত্রাসী কর্মকান্ড ও বিদেশে অর্থ পাচার করে দেশকে ধ্বংস করেছে। স্বৈরতান্ত্রিক ব্যবস্থায় তারা বার বার ক্ষমতায় এসেছে। আন্দোলনকৃত শিক্ষার্থীদের ওপর নির্বিচারে গুলি করে হত্যা করা হয়েছে। অবশেষে আজ ছাত্র জনতা তাদের বৈষম্য বিরোধী আন্দোলনের মুখে শেখ হাসিনা সরকার পদত্যাগ করে দেশ ছাড়তে বাধ্য হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.