বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

ফেসবুকে দেখে প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন সেলিম মুন্সী

Reporter Name / ১৭০ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
oplus_0

মইন মৃধা, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দে ফেসবুকের স্ট্যাটাস দেখে দৌলতদিয়া ঘাটের অসহায় বিশেষ চাহিদাসম্পন্ন (প্রতিবন্ধী) মো. খোরশেদ শেখকে (৫২) একটি হুইল চেয়ার উপহার দিয়েছেন মোস্তফা ইয়ুথ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. সেলিম মুন্সী। শনিবার (১৮ মে) বিকালে দৌলতদিয়া ঘাটে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার অফিস প্রাঙ্গনে বিশেষ চাহিদা সম্পন্ন ওই ব্যাক্তির হাতে হুইল চেয়ারটি প্রদান করা হয়।

হুইল চেয়ার বিতরণকালে মো. সেলিম মুন্সী বলেন, আমি ফেসবুকে মইনুল হক মৃধা নামের একটি আইডির স্ট্যাটাস দেখে সাথে সাথে সাংবাদিক মইনুলের সাথে যোগাযোগ করে তার বিষয়ে সব খোঁজ খবর নিয়ে হুইল চেয়ারটি দিতে চেয়েছি। এর আগেও গত বছর ৫ এপ্রিল দৈনিক কালেরকন্ঠ পত্রিকায় হুইল চেয়ার চেয়ে সংবাদ প্রচার হয়। ফেইসবুকের স্টাটাস দেখে পরে হুইলচেয়ারটি একটি ওয়ার্কশপ থেকে বানিয়ে তাকে উপহার দিতে পেরে আমি অত্যান্ত আনন্দিত। তিনি আরও বলেন, যতদিন বেঁচে থাকব মানুষের পাশে থেকে সেবা করার প্রত্যাশা করি মহান রাব্বুল আলামিনের কাছে।

প্রতিবন্ধী মো. খোরশেদ শেখ হুইল চেয়ারটি পেয়ে আবেগে আপ্লূত হয়ে পড়েন। এসময় তিনি বলেন, অনেকের কাছে বলেছি একটি হুইল চেয়ারের জন্য, পাইনি।পরে দৌলতদিয়া ঘাটের সাংবাদিক বাচ্চু ভাইয়ের কাছে বললে তিনি আরেক সাংবাদিক মইনুল ভাইয়ের সাথে যোগাযোগ করলে তার ফেসবুকে সেলিম মুন্সী দেখে আমার চেয়ারটি বানিয়ে আমাকে উপহার দেয়৷ এই হুইল চেয়ারটি পেয়ে আমার কাছে মনে হচ্ছে আজ ঈদ। আমি সেলিম মুন্সীর জন্য মন থেকে ধন্যবাদ জানাই। যতদিন বেঁচে থাকব তার জন্য দোয়া করবো, তিনি যেন এভাবেই মানুষের পাশে থেকে সেবা করতে পারে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.