মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

রাজবাড়ীতে পরকীয়ার অভিযোগে দুই ইউপি সদস্যকে রশি দিয়ে বেঁধে যুবদল নেতার নির্যাতন!

Reporter Name / ১০৫ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্যসহ দুই ইউপি সদস্যকে রশি দিয়ে বেঁধে নির্যাতনের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। পরকীয়ার অভিযোগে স্থানীয় যুবদল নেতার নেতৃত্বে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে তাদেরকে নির্যাতন করা হয়। নির্যাতনের একটি ভিডিও শুক্রবার সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভুক্তভোগী ওই নারী সদস্য শনিবার দুপুরে সদর থানায় অভিযোগ দিয়েছে। অভিযুক্ত যুবদল নেতার নাম রায়হান খান। তিনি বসন্তপুর ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জিয়া সাইবার ফোর্স কেন্দ্রীয় কমিটির (হারুন-রবি গ্রুপ) সহ পরিকল্পনা বিষয়ক সম্পাদক।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে বসন্তপুর ইউনিয়ন পরিষদের ৯নম্বর ওয়ার্ড সদস্য, সংরক্ষিত নারী সদস্যকে নিয়ে পূজা দেখেন। রাত সাড়ে ১২টার দিকে নারী সদস্যকে বাজিতপুর গ্রামের স্বামীর বাড়িতে নামিয়ে দেন। এসময় যুবদল নেতা রায়হান ও তার লোকজন পরকীয়ার অপবাদে দুই ইউপি সদস্যকে বাড়ি থেকে ধরে স্থানীয় মহারাজপুর ব্রিজ এলাকার একটি দোকান ঘরে রশিতে বেঁধে লাঠি দিয়ে বেধরক মারধর করে। কয়েকজন মোবাইলফোনে মারধরের ভিডিও ধারণ করে। ৫ মিনিট ৪৫ সেকেন্ডের ভিডিও শুক্রবার সন্ধ্যা থেকে সামাজিক মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, রায়হানের হাতে কাঠের শক্ত লাঠি। লাঠি দিয়ে দুই সদস্যকে মারধর করছেন। তার সাথে আরো দুই যুবক মারধর করতে থাকে। নির্যাতনকারীদের মালাইওনের বাচ্চা ও অকথ্য ভাষায় ইউপি সদস্যদের গালিগালাজ করতে থাকে। এসময় নারী সদস্য ‘আল্লাহ্, আল্লাহ্ বলে চিৎকার করেন। পুরুষ সদস্য ‘ইরে মা, ইরে মা; বলে চিৎকার করতে শোনা যায়। নারী সদস্যের গলা থেকে স্বর্ণের চেইন, পায়ের নুপুর খুলে নেন রায়হান। আরেক যুবক লাঠি হাতে তেড়ে এসে গালাগালি করে আবার মারধর করতে থাকে। অনেকের মধ্যে কয়েকজনকে মারধরের দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করতে দেখা যায়। ভিডিওকালে দুজনের মোবাইলফোন নিয়ে নেন রায়হান। পরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতনের বিষয়ে যুবদল নেতা রায়হান খান আজ শনিবার সকালে মুঠোফোনে বলেন, নারী ইউপি সদস্য অর্থনৈতিকভাবে স্বচ্ছল ছিলেননা। গত চার বছর বিভিন্ন ব্যক্তির সাথে অনৈতিক সম্পর্ক করে টেপে ফেলে মোটা অঙ্কের টাকা কামিয়েছে। অনেক জমি কিনেছে, স্বামীকে পিকআপ গাড়ি কিনে দিয়েছে। অনৈতিক সম্পর্কের কারনে এলাকার মানুষ অতিষ্ঠ। বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে তাদেরকে আপত্তিকর অবস্থায় পেয়ে এলাকার যুবকরা আটক করে স্থানীয় দোকান ঘরে আটকে আমাকে খবর দেয়। এসময় স্থানীয় যুবকরা তাদের মারধর করে, উপায় না পেয়ে আমিও মারধর করি। পরে নারী সদস্যের স্বামী সেনাবাহিনী খবর দিলে রাত তিনটার দিকে তারা এসে ছাড়িয়ে নেয়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান জানান, দুই ইউপি সদস্য নির্যাতনের ভিডিও সামাজিক মাধ্যমে দেখেছি। শুনেছি সেনাবাহিনীর সদস্যরা তাদের উদ্ধার করেছিল। আজ দুপুরে নির্যাতনের শিকার ওই নারী ইউপি সদস্য যুবদল নেতা রায়হান খানসহ ৪-৫জনকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দিয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.