মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

গোয়ালন্দ শিল্পকলা একাডেমি’র আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা

Reporter Name / ১৩৪ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

সাজ্জাদ হোসেন, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর জন্ম জয়ন্তী উপলক্ষে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে উপজেলা অডিটোরিয়াম এ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি জ্যোতি বিকাশ চন্দ্র এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল।

উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা কালচারাল অফিসার পার্থ প্রতীম দাস, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) উত্তম কুমার ঘোষ, শিবালয় উপজেলা শিল্প একাডেমীর সাধারণ সম্পাদক বাবুল আকতার মঞ্জু, গোয়ালন্দ উপজেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক নির্মল কুমার চক্রবর্তী, গোয়ালন্দ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র নাসির উদ্দিন রনি, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. সিদ্দিক মিয়াসহ বিভিন্ন সংগীত সংগঠনের নেতৃবৃন্দ ও শিল্পীবৃন্দ।

অনুষ্ঠানে শিল্পকলা একাডেমির সংগীতশিল্পী ও উপজেলার অন্যান্য সংগঠনের শিল্পীরা কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মরণে রবীন্দ্র ও নজরুল সংগীত পরিবেশনের পাশাপাশি আধুনিক গান পরিবেশন করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.