মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানে নগদ অর্থ প্রদান

Reporter Name / ৭৬ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
oplus_0

মইন মৃধা, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দে স্বেচ্ছাসেবী সংগঠন “হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের” উদ্যোগে উপজেলার উজানচর, দৌলতদিয়া এবং দেবগ্রাম ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ প্রদান করা হয়েছে। সোমবার হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সৌদি প্রবাসী মোহাম্মদ হোসাইন নিজেই এসব অর্থ বিতরণ করেন।

সংগঠনের সদস্যদের নিয়ে মোহাম্মদ হোসাইন উজানচর গণি শেখ পাড়া ইমাম বাড়ি, হাবিল মন্ডল পাড়া ইমাম বাড়ী, দৌলতদিয়া ঘাট কেন্দ্রীয় জামে মসজিদ ও দেবগ্রাম পূর্ব তেনাপচা জামে মসজিদে উপস্থিত হয়ে নগদ ৩০ হাজার করে ১ লক্ষ ২০ হাজার টাকা প্রদান করেন। জমিদারব্রীজ কবরস্থান সম্প্রসারণ ও ভরাট কাজের জন্য ১০ ট্রাক মাটি প্রদান করেন।

oplus_0

এসব প্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণ কার্যক্রমে সঙ্গে ছিলেন সংগঠনটির উপদেস্টা আলাউদ্দিন মাস্টার, সদস্য সুলতান মোল্লা, মো. আলাউদ্দিন, আতিয়ার প্রমূখ। এছাড়া উজানচর ইউনিয়ন পরিষদ সদস্য রাসেল শেখ, হাবিল মন্ডল পাড়া ইমাম বাড়ি পরিচালনা কমিটি ও উজানচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সামছু উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, রাজবাড়ী জেলা মটর চালকলীগ সভাপতি তোফাজ্জল হোসেন, দৌলতদিয়া কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি লালন ফকির, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, দেবগ্রাম পূর্ব তেনাপচা জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবুল সরদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারি চিকিৎসা কর্মকর্তা মো. জাকির হোসেন, জমিদারব্রীজ কবরস্থান পরিচালনা কমিটির সভাপতি মোশারফ আহম্মেদ, সদস্য সানোয়ার আহম্মেদসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ নিজ নিজ প্রতিষ্ঠানে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.