বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

গোয়ালন্দে ডিগবার ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ‍্যাম্পিয়ন টুটুল স্মৃতি সংঘ বালিয়াডাঙ্গা

Reporter Name / ৩৮ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

সাজ্জাদ হোসেন, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দ উজানচর রিয়াজ উদ্দিন পাড়া যুব সমাজের উদ্যোগে ১২তম রিয়াজ উদ্দিন পাড়া ডিগবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২৪ দলের অংশগ্রহণে এ টুর্নামেন্টের উদ্বোধনী খেলা ৩০ আগস্ট উজানচর রিয়াজ উদ্দিন পাড়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয় মাঠে উদ্বোধন করা হয়। গত ২২ ও ২৩ সেপ্টেম্বর যথাক্রমে দুইটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

রোববার (৬ অক্টোবর) বিকেল ৪টায় উজানচর রিয়াজ উদ্দিন পাড়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুক্তি সংঘ গোয়ালন্দ বনাম টুটুল স্মৃতি সংঘ বালিয়াডাঙ্গা একে অপরের মোকাবেলা করে। নির্ধারিত সময়ের খেলায় টুটুল স্মৃতি সংঘ, বালিয়াডাঙ্গা ৬-০ গোলে মুক্তি সংঘ, গোয়ালন্দ বাজারকে পরাজিত করে চ‍্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় পার্শ্ববর্তী বিভিন্ন জেলা থেকে খেলোয়াড় অংশ নেয়। প্রায় হাজার পাঁচেক দর্শক এ খেলা উপভোগ করেন। বিজয়ী দলের মো. শরিফ হ‍্যাট্রিক করে ম‍্যান অব দ‍্যা ম‍্যাচ ও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন। দলের পক্ষে আরিফ দুটি ও সোহান একটি গোল করেন। বিজয়ী দলের সবাই রাজবাড়ী জেলা দলের খেলোয়াড়।

গোয়ালন্দ ইয়ুথ এন্ড স্পোর্টস ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি ও টুর্নামেন্টের সদস্য সচিব মো. জাহিদুল ইসলামের সঞ্চালনায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ‍্যক্ষ আব্দুল কাদের শেখ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার সাবেক কাউন্সিলর ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রনি, উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব ও প্রাক্তন ফুটবলার নাজিরুল ইসলাম তিতাস, বিএনপি নেতা মুরাদ আল রেজা, নূর ইসলাম আদনান, মো. আজিম।

আরও উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মিলন, গোয়ালন্দ ইয়ুথ এন্ড স্পোর্টস ডেভেলপমেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা ও গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান মো. সাজ্জাদ হোসেন, মৃধাডাঙ্গা এলাকার তরুণ সমাজসেবক জহুরুল ইসলাম পাপ্পু মৃধা, সবুজ শেখ প্রমুখ। ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনষ্ঠানে সভাপতিত্ব করেন, টুর্নামেন্টের আহবায়ক শেখ মো. সোহান। রেফারির দায়িত্বে ছিলেন, গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক ও কোচ মো. আলমগীর হোসেন, সহকারি রেফারি হিসাবে দায়িত্ব পালন করেন, গোয়ালন্দ ফুটবল একাডেমীর সদস্য ও সিনিয়র খেলোয়াড় কাঞ্চন ও আসিফ খান। ফাইনাল খেলায় অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার হিসাবে ৩২ইঞ্চি ও ২৪ইঞ্চি এলইডি টিভি তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.