বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

ইসলামবিদ্বেষীদের পাঠ্যপুস্তক সংশোধন কমিটি থেকে বাতিলের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন

Reporter Name / ৫৭ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ ইসলামবিদ্বেষী ও সমকামী সমর্থকদের পাঠ্যপুস্তক সংশোধন কমিটি থেকে অপসারণ ও সংশোধিত পাঠ্যবই আলেমদের মাধ্যমে যাচাই বাছাই করে অনুমোদন প্রদানের দাবীতে বুধবার রাজবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে বুধবার বেলা সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রাজবাড়ীর ধর্মপ্রাণ সাধারণ শিক্ষার্থী ও জনগণের ব্যানারে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারি কলেজের ম্যানেজমেন্ট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আব্দুল আলিম, রাজবাড়ী সরকারি কলেজের গণিত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আব্দুর রহিম সুমন, রাজবাড়ী সরকারি কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ফাহাদুল ইসলাম, পাচুরিয়া ভান্ডারিয়া সিদ্দিকিয়া কামিল মাদরাসার ফাজিলের শিক্ষার্থী মো. ইব্রাহিম খলিল, খন্দকার সাদিকুর রহমান, মো. মাহমুদ উল্লাহ এবং রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র সাফায়েত হোসেন বক্তব্য রাখেন।

মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীদের হাতে বিভিন্ন শ্লোগান সম্বলিত ফেস্টুন ও প্লেকার্ড দেখা যায়। ফেস্টুনে মসুলমানদের শিক্ষা ব্যবস্থায় আলেমদের প্রতিনিধি চাই, পাঠ্যপুস্তক সংস্কার আলেম ছাড়া আশঙ্কার! ইসলাম-বিদ্বেষী কুলাঙ্গার করতে হবে বহিস্কার, যৌন শিক্ষা পরিবার দিবে স্কুল না, ধর্মপ্রাণ মানুষের সন্তানেরা কি পড়বে, তা ঠিক করবে চিহিৃত ধর্মবিদ্বেষীরা! এটা শহীদদের রক্তের সাথে সুষ্পষ্ট বেঈমানি। সমকামীতার আমদানী রক্তের সাথে বেঈমানি, যতই শাসক বদলান মুসলিম জাতির ভাগ্য বদলাবে না ইসলামী শাসন ছাড়া, সমকামিতার স্বীকৃতি অধিকার নয়, বিকৃতি।

মানববন্ধনে বক্তব্য শেষে সকলের উদ্দেশ্যে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজবাড়ীর ভান্ডারিয়া সিদ্দিকিয়া কামিল মাদরাসার ফাজিলের শিক্ষার্থী মো. ইব্রাহিম খলিল।


আপনার মতামত লিখুন :

Comments are closed.