মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

রাজবাড়ীতে আওয়ামীপন্থী আইনজীবীদের অপসারণের দাবিতে বিক্ষোভ

Reporter Name / ৪১ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ  আওয়ামী ফ্যাসিবাদ, আওয়ামী সন্ত্রাসীদের গ্রেপ্তার, সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করন এবং আওয়ামীপন্থী আইনজীবীদের অপসারণের দাবিতে রাজবাড়ীতে বুধবার বিক্ষোভ সমাবেশ করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন রাজবাড়ী জেলা শাখা।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় রাজবাড়ী শহরের পান্না চত্ত্বর এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের আ¤্রকানন চত্ত্বর প্রদক্ষিণ করে আদালত চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা।

এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন রাজবাড়ী জেলা শাখার প্রতিনিধি মীর মাহমুদ সুজন, মোহাম্মদ রিপন, সুমন মন্ডল, এম এম রাজিব, এইচ এম হাসিব টোকন মন্ডল প্রমূখ বক্তব্য রাখেন। বিক্ষোভ সমাবেশে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন রাজবাড়ী জেলা শাখার শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, এখনো ফ্যাসিষ্ট সরকারের দোসররা ও আওয়ামী প্রেতাত্মারা সরকারের বিভিন্ন দপ্তরে ঘাপটি মেরে আছে। আমরা জানি এই রাজবাড়ী আদালতেও কিছু আওয়ামী প্রেতাত্মারা আছে। আমাদের কাছে ছবি সহ প্রমান আছে যারা আন্দোলনে আমাদের ওপর আক্রমণ করেছিল। আমাদের যুদ্ধ এখনো শেষ হয়ে যায়নি। আমরা যুদ্ধ করেছি এই ফ্যাসিষ্ট সরকারের দোসরদের হাত থেকে দেশকে বাঁচানোর জন্য।

বক্তারা বলেন, আওয়ামীলীগের প্রেতাত্মাদের, স্বৈরাচারদের এই দুনিয়া থেকে সরিয়ে সামনের দিকে আমরা অগ্রসর হবো না। মুজিববাদি ছাত্রলীগকে আমরা আর রাজবাড়ীতে জায়গা দিব না। ছাত্রজনতারা রক্তের সাথে গাদ্দারী করেব না। আমরা ফ্যাসিষ্ট ও আওয়ামী দোসরদের বলে দিতে চাই, আমরা ছাত্র জনতা এখনো মাঠে আছি। আমরা তাদের উৎখাত না করা পর্যন্ত ঘরে ফিরে যাবো না।


আপনার মতামত লিখুন :

Comments are closed.