মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

কালুখালীতে ট্রান্সফরমার চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা, ১০০ জনের বিরুদ্ধে স্ত্রীর মামলা

Reporter Name / ৫০ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, কালুখালী, রাজবাড়ীঃ রাজবাড়ীর কালুখালীতে ট্রান্সফরমার চুরির অভিযোগে গণপিটুনিতে গুরুতর আহত এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নাজমুল মোল্লা (৩৫) নামের এক যুবক ফরিদপুরের মধুখালী উপজেলার পূর্ব গাড়াখোলা গ্রামের মৃত আহম্মদ মোল্লার ছেলে।

শনিবার ভোরে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের হরিণবাড়িয়ায় ট্রান্সফরমার মাথায় করে পালানোর সময় এলাকাবাসীর হাতে গণপিটুনির শিকার হন নাজমুল। এসময় তাঁর সঙ্গে থাকা নিকটাত্মীয় নজরুল কাজীসহ অপর একজন পালিয়ে যান। এ ঘটনায় শনিবার রাতেই নিহত যুবকের স্ত্রী বাদী হয়ে থানায় ৯০ থেকে ১০০জনকে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয় কয়েকজন জানান, শনিবার ভোর ৪টার দিকে হরিণবাড়িয়া গ্রামে তিন ব্যক্তিকে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার নিয়ে পালাতে দেখে স্থানীয় লোকজন ধাওয়া দেন। দুজন পালিয়ে গেলেও মাথায় ট্রান্সফরমার থাকায় পালাতে না পেরে লোকজনের হাতে ধরা পড়েন নাজমুল। এসময় তাঁকে মারধরা করা হয়। লোকজন সেখান থেকে স্থানীয় মাধবপুর রাজধানী বাজারে এনে দ্বিতীয় দফা পিটুনি দেন নাজমুলকে। গুরুতর আহত হলে তাঁকে স্থানীয় কয়েকজন ভ্যানে করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সামনে ফেলে যান। হাসপাতালের জরুরি বিভাগের লোকজন তাঁকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া শুরু করলে বেলা একটার দিকে তিনি মারা যান।

কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইসরাত জাহান জানান, শনিবার সকাল পৌনে ৯টার দিকে অজ্ঞাত কয়েকজন জরুরি বিভাগের সামনে গুরুতর আহত একজনকে রেখে যায়। জরুরি বিভাগের লোকজনের সহায়তায় তাকে ভর্তি করা হয়। ট্রান্সফরমার চুরির অভিযোগে সে গণপিটুর শিকার হয়েছে বলে জানায়। এসময় থানা পুলিশকে ও তার স্ত্রীর মুঠোফোন নাম্বার নিয়ে পরিবারকে জানানো হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১টার দিকে তিনি মারা যান। ধারণা করা হচ্ছে অভ্যন্তরীন অতিমাত্রায় রক্ত ক্ষরণের কারনেই তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে বিকেলে উপস্থিত হন স্ত্রী আন্না বেগমসহ পরিবারের লোকজন। এসময় নাজমুলের স্ত্রী জানায়, দুর্ঘটনার আগের দিন নাজমুল তাদের নিকট আত্মীয় কালুখালী উপজেলার মাধবপুর নজরুল ইসলাম কাজীর বাড়িতে বেড়াতে আসেন। ট্রান্সফরমার চুরির সন্দেহে তার স্বামীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। স্বামী হত্যার বিচার চেয়ে রাতেই তিনি থানায় মামলা করেন।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরতহাল শেষে রোববার সকালে ময়না তদন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত নাজমুলের স্ত্রী আন্না বেগম বাদী হয়ে শনিবার রাতেই থানায় ৯০ থেকে ১০০জন অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম শনিবার রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, নিহত নাজমুলের বিরুদ্ধে ফরিদপুরের বিভিন্ন থানায় ১০টি ও রাজবাড়ীর বালিয়াকান্দি থানায় ১টিসহ মোট ১১টি মামলা রয়েছে। এরমধ্যে ৩টি ডাকাতি প্রস্তুতি, ৬টি চুরি ও ১টি মাদকদ্রব্য মামলা রয়েছে। তার আত্মীয় নজরুল কাজীর বিরুদ্ধেও রাজবাড়ীর বিভিন্ন থানায় ৫টি ও ফরিদপুরের মধুখালী থানায় ১টিসহ মোট ৬টি চুরি মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.