বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

দৌলতদিয়ায় হকারের লাথিতে আরেক হকারের মৃত্যু

Reporter Name / ৭২ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর দৌলতদিয়া ফেরি ঘাটে বাসে ওঠাকে কেন্দ্র করে হকার জীবন ফকিরের (২০) লাথির আঘাতে গুরুতর আহত হয়ে ১০দিন হাসপাতালে চিকিৎসার পর মারা যায় আরেক হকার নাম কেসমত শেখ (৫০)। সে গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া নুরু মন্ডল পাড়ার মৃত ভাষান শেখ এর ছেলে। ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা যান।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, ১৭ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে দৌলতদিয়ার ৪ নম্বর ঘাটের পন্টুনে ফেরিতে ওঠার জন্য অপেক্ষমান বাসে আমড়ার ঝুড়ি নিয়ে বাসে উঠে পড়েন হকার কেসমত শেখ। এসময় আরেক হকার জীবন ফকির কেন আগে বাসে উঠেছে এই অভিযোগে কেসমত শেখের তলপেটে স্বজোড়ে লাথি মারে। এসময় তলপেট ও পুরুষাঙ্গে আঘাত লাগায় কেসমত শেখ গুরুতর আহত হয়ে মাটিতে লুটে পড়ে। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে আরো অবনতি হলে এক সপ্তাহ পর ২৪ সেপ্টেম্বর রাতে চিকিৎসকের পরামর্শে কেসমতকে নেওয়া হয় ঢাকার শ্যামলী সিটি কেয়ার হসপিটালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তাঁর মৃত্যু হয়।

১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে কেসমত মারা যাওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারে বাবা-মা ছাড়াও স্ত্রী, লতা ও কথা নামের দুই কন্যা সন্তান রয়েছে। তাঁর সামান্য আয়ের ওপর নির্ভর করে চলতো তাদের সংসার। শনিবার বিকেলে তাঁর লাশ বাড়িতে আনা হলে পরিবার থেকে গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পেয়ে ওই বাড়িতে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ লাশের সুরতহাল শেষে রাতেই ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠায়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম জানান, শনিবার বিকেলে কেসমত শেখ এর লাশ গ্রামের বাড়িতে আনা হলে কেসমতের ভাতিজা কুদ্দুস শেখ বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় জীবন ফকিরকে আসামী করে হত্যা মামলা করেন। পুলিশ লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতালে পাঠায়। আজ রোববার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। অভিযুক্ত হকার জীবন ফকির পলাতক থাকায় এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.