বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

কালুখালীতে ট্রেনে কাটা পড়ে গৃহবধুর মৃত্যু

Reporter Name / ৮৪ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, কালুখালী, রাজবাড়ীঃ রাজবাড়ীর কালুখালী উপজেলায় ট্রেনে কাটা পড়ে সুন্দরী বেগম (৩৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। তিনি জেলার কালুখালী উপজেলার রাইনগর স্লুইচগেইট এলাকার মো. জাহিদ শেখের স্ত্রী। ব্যক্তিগত জীবনে ওই গৃহবধু দুই কন্যা সন্তানের জননী। আজ রোববার সকাল ৯টার দিকে কালুখালী উপজেলার তোফাদিয়া এলাকার আউটারে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, জেলার দৌলতদিয়া ঘাট থেকে ছেড়ে আসা কুষ্টিয়ার পোড়াদহগামী সকাল শার্টল ট্রেনটি কালুখালী উপজেলার তোফাদিয়া এলাকায় পৌছে। এসময় ওই গৃহবধু রেললাইনের ওপর দিয়ে যাওয়ার সময় ট্রেনটি হুইসেল দেয়া সত্ত্বেও খেয়াল না করায় ট্রেনের ধাক্কায় কাটা পড়ে লাইনের পাশে গিয়ে পড়েন। এসময় স্থানীয় লোকজন গৃহবধুর মৃত্যু নিশ্চিত জানার পর ট্রেনটির গতি রোধ করার চেষ্টা করে। ট্রেনটি অল্পকিছু সময় দাড়ানোর পর পোড়াদহের উদ্দেশ্যে চলে যায়। তাৎক্ষনিক খবর পেয়ে কালুখালী থানা পুলিশ আসলেও পরে রাজবাড়ী জিআরপি থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

রাজবাড়ী জিআরপি থানার উপপরিদর্শক (এসআই) বিধান চন্দ্র মল্লিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করা হয়। পরে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানোর প্রস্তুতি নিলে স্থানীয় কয়েকজন জনপ্রতিনিধি ও পরিবারের ভাষ্য অনুযায়ী গৃহবধু কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানায়। তার ঘরে দুই কন্যা সন্তান রয়েছে। তারাও একই কথা বলায় পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধিদের আবেদনের প্রেক্ষিতে দুপুরে পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.