মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

বিভিন্ন গণ মাধ্যমের ওপর হামলা ভাঙচুরের প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

Reporter Name / ৮৬ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

ইমরান মনিম, রাজবাড়ীঃ “হিংসা আর সংঘাত নয়, বৈষম্যহীন স্বাধীন গণ মাধ্যম চাই” এই স্লোগানে রাজবাড়ীতে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপসহ বিভিন্ন গণ মাধ্যম ও সাংবাদিকদের ওপর হামলা, ভাঙচুরের প্রতিবাদে এবং জড়িতদের দৃষ্টান্তমূল শাস্তির দাবীতে মানববন্ধন বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে।

বুধবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি প্রেসক্লাব থেকে রেলগেট হয়ে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে গিয়ে অবস্থান কর্মসূচি পালন করা হয়। এসময় বিভিন্ন গণমাধ্যম ভাঙচূর, অগ্নিসংযোগসহ গণমাধ্যম কর্মীদের হত্যা, নির্যাতনের প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। অনতিবিলম্বে বর্তমান অন্তবর্তী সরকারের কাছে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে বক্তৃতা করেন, বাংলা নিউজ টুয়েন্টিফোর এর রাজবাড়ী প্রতিনিধি ও রাজবাড়ী প্রেসক্লাবের সহসভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, কালের কন্ঠের রাজবাড়ী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, সমকাল এর রাজবাড়ী প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন, যুগান্তরের জেলা প্রতিনিধি ও রাজবাড়ী রিপোর্টাস ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ, প্রথম আলো’র গোয়ালন্দ প্রতিনিধি রাশেদুল হক রায়হান, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, সময় টেলিভিশনের প্রতিনিধি আশিকুর রহমান, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি সুমন বিশ্বাস, নিুজ টুয়েন্টিফোর টেলিভিশনের প্রতিনিধি মিঠুন গোস্বামী প্রমূখ। এছাড়া এসময় জেলার বিভিন্ন টেলিভিশন, দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.