মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

রাজবাড়ীতে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় কাদেরীয়া বেকারীকে জরিমানা

Reporter Name / ১১৯ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীতে মেয়াদোত্তীর্ণ পণ্য সংরক্ষণ করায় মেসার্স কাদেরীয়া বেকারীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার দুপুর দুইটা হতে বিকেল পাঁচটা পর্যন্ত সদর উপজেলার বড়পুল ও শ্রীপুর বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। এতে সহযোগিতা করেন জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিক, জেলা পুলিশ লাইন্স এর এএসআই মো. আশরাফুল ইসলাম ও জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃপক্ষ।

জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্র জানায়, নিয়মিত বাজার তদারকির কার্যক্রমের অংশ হিসেবে রাজবাড়ী শহরের বড়পুল ও শ্রীপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পণ্যের মোড়ক যথাযথভাবে ব্যবহার না করা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে শহরের শ্রীপুর বাজারে অবস্থিত মেসার্স কাদেরীয়া বেকারীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জরিমানার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযানে শহরের শ্রীপুর বাজারের মেসার্স কাদেরীয়া বেকারীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া সরকারি বিধিবিধান মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার জন্য সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.