মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

রাজবাড়ীতে শ্রীকৃষ্ণের ৫২৫০তম জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলেচনা সভা

Reporter Name / ৮৫ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
module:0facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 5750; AI_Scene: (-1, -1); aec_lux: 340.1444; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

ইমরান মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ীতে শ্রী শ্রী পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের ৫২৫০ তম জন্মাষ্টমী ও আবির্ভাব উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে রাজবাড়ী জন্মাষ্টমী উদযাপন কমিটি’র আয়োজনে আলোচনা সভা ও শোভাযাত্রা করা হয়।

এ সময় শহরের লক্ষিকোল হরিসভা মন্দির থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বাজার এলাকা, রেলগেট ও প্রেসক্লাব হয়ে হরিসভায় গিয়ে শেষ হয়।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার জি. এম আবুল কালাম আজাদ, জেলা জামায়াত ইসলামীর আমির এ্যাড. মো. নুরুল ইসলাম, পৌর বিএনপির সাবেক আহবায়ক মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির সাবেক যুগ্ন-সম্পাদক গাজী আহসান হাবিব।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজবাড়ী জন্মাষ্টমী উদযাপন কমিটির সভাপতি গণেশ  মিত্র ও লক্ষিকোল হরিসভা সার্বজনীন মন্দিরের সভাপতি জয়দেব কর্মকার। অনুষ্ঠান উপস্থাপন করেন জন্মাষ্টমী উদযাপন কমিটির সদস্য শ্রীকান্ত কুমার বিশ্বাস রাহুল প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, সম্প্রতি দেশের বেশ কয়েকটি জেলায় ভয়াবহ বন্যায় প্রায় ৫০ লক্ষ মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছে।এতে প্রতিদিন প্রানহানির সংখ্যা বাড়ছ। আজকে শ্রী-কৃষ্ণের জন্মাষ্টমীর এই দিনে বন্যর্তদের পাশে দাঁড়াতে ও সহযোগীতা সহ তাদের দুর্ভোগলাঘবে সবাইকে পাশে থাকার আহবান জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.