মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদে আনারস প্রতীকের উঠান বৈঠক

Reporter Name / ১৪৯ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

মইনুল হক, গোয়ালন্দঃ আসন্ন দ্বিতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তীব্র তাপপ্রবাহ উপেক্ষা করে মাঠ চষে বেড়াচ্ছেন আনারস প্রতীকের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. মোস্তফা মুন্সী এবং তার নির্বাচনী পথসভায় সরগরম জনপদ। প্রতিটি ওয়ার্ড ও জনগুরুত্বপূর্ণ পয়েন্টে আয়োজিত পথসভায় আনারসের পক্ষে গণ জোয়ার সৃষ্টি হয়েছে।

তারই ধারাবাহিকতায় বুধবার (১৬ মে) বিকালে গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদে অনুষ্ঠিত হয় পথসভা। বাজারের বিভিন্ন ব্যবসায়ীরা পথসভায় অংশ নেয় পাশাপাশি ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিত যেন বাঁধভাঙ্গা জোয়ার সৃষ্টি হয়। এ সময় ব্যবসায়ী সহ ভোটারদের নানা প্রতিশ্রুতি সহ বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড, আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরেন।

গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. ছিদ্দিক মিয়ার সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বাজার ব্যবসায়ী পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

সভা সঞ্চালনা করেন বাজার ব্যবসায়ী পরিষদের সাধারণ সম্পাদক মো. খোকন শেখ।

এসময় আনারস প্রতীকের প্রার্থী মো. মোস্তফা মুন্সী ভোটারদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, আমি গত সাড়ে তিন বছর উপজেলাবাসীকে দলমত নির্বিশেষে অতি আপনজন মনে করে সমান দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করেছি। আমি সকল অসহায়ও গরিব জনসাধারণকে সাহায্য সহযোগিতা করেছি। যার ফলে আজ আমার প্রতিটি পথসভা, উঠান বৈঠক ও প্রচার-প্রচারণায় মানুষের গণ জোয়ার দেখছি। তাই গোয়ালন্দে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২১মে আনারস প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি।

পথসভা শেষে মোস্তফা মুন্সী ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বাজার ব্যবসায়ী পরিষদের নেতৃবৃন্দের নিয়ে বাজারে গণসংযোগ করে ভোট কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.