বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

রাজবাড়ীতে নূরুল হক নূরুর কারামুক্তিতে মহাসড়কে মোটরসাইকেলে আনন্দ মিছিল

Reporter Name / ১০৭ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ

বৈষম্য বিরোধী ছাত্র ও সাধারণ জনগণের ফ্যাসিষ্ট সরকারের পতন ও গণ অধিকার পরিষদের সভাপতি নূরুল হক নূরুর কারামুক্তিতে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার গণঅধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ, ছাত্র অধিকার পরিষদ ও শ্রমিক অধিকার পরিষদ রাজবাড়ী জেলা শাখার ব্যানারে যৌথভাবে শহরে মোটরসাইকেল যোগে এ আনন্দ মিছিল বের করে নেতাকর্মীরা।

আনন্দ মিছিলটি শনিবার বেলা ১১টার দিকে রাজবাড়ী শহরের শহীদ খুশি রেলওয়ে ময়দান মাঠ থেকে বের হয়। মোটরসাইকেলে রাজবাড়ী শহর থেকে করে বের হওয়া আনন্দ মিছিল রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক হয়ে গোয়ালন্দ মোড় আহ্লাদিপুর থেকে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন গণঅধিকার পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক সোহেল মল্লিক, জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি মাহবুব-উর রহমান, সাধারণ সম্পাদক শাহীন আলম, এনামুল ফারহান, যুব অধিকার পরিষদের সভাপতি কামরুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি, হাসিব মোল্লা, স্বাধীন গাজী প্রমূখ।

আনন্দ মিছিলের শুরুতে রাজবাড়ী শহরের শহীদ খুশি রেলয়ে ময়দানে এবং মিছিল শেষে গোয়ালন্দ শহরের জামতলা এলাকায় সংক্ষিপ্ত সভায় বক্তারা বলেন, আমাদের নেতা ভিপি নূরুল হক নূরের কারামুক্তিতে আজ আনন্দ মিছিল বের করেছি। এর পাশাপাশি সংখ্যালঘুদের বিরুদ্ধে সংগঠিত সকল প্রকার হামলার প্রতিরোধে আমরা সোচ্চার রয়েছি। যাতে তাদের ওপর যেন আর কেউ কোন ধরনের নির্যাতন ও হামলা করতে না পারে। এজন্য আমরা সংগঠনের পক্ষ থেকে সকল সদস্য মাঠে রয়েছি। আনন্দ মিছিলটি জেলার পাঁচ উপজেলার তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.