মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

গোয়ালন্দে আগুনে ক্ষতিগ্রস্ত সোহরাব শেখের ঘর করে দিলো ইয়াং ফাউন্ডেশন

Reporter Name / ১৫৪ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

মইনুল হক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ “মানবতার ধর্ম হলো অন্যকে ভালোবাসা” এ স্লোগানে “ইয়াং ফাউন্ডেশন” নামে একটি সামাজিক সংগঠন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৮নং ওয়ার্ড জিতু শেখের পাড়ায় আগুনে পোড়া পরিবারের একটি ঘর তৈরি করে উপহার দিয়েছেন। শুক্রবার (১৪ জুন) দুপুরে জিতু শেখের পাড়ায় বেশ কয়েক মাস আগে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত সোহরাব শেখের পরিবারকে সংগঠনের তত্বাবধায়নে এ নতুন ঘর তৈরি করে হস্তান্তর করা হয়।

ঘর হস্তান্তরকালে উপস্থিত ছিলেন দৌলতদিয়া ৮ নং ওয়ার্ড সদস্য মো. ফজলুল হক ব্যাপারী, দক্ষিণ দৌলতদিয়া ইয়াং ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক দিদার আলী খাঁন, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর মোল্লা, সদস্য সবজাল খান, ওহাব মোল্লা, বারেক মাষ্টার, কেসমত ব্যাপারী, গনি শেখ, আলাউদ্দিন সরকার, ছহের শেখ, আবুল ফকির, নিকবার খান প্রমূখ।

তরুণ সমাজ সেবক রাজু হাসানের ডাকে সাড়া দিয়ে সংগঠনসহ অন্যান্য সকলের সহযোগিতায় ঘরের ব্যবস্থা হয়। সংগঠনের অন্যতম উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সভাপতি ওমান প্রবাসী আল মাসুদ রানা মুঠোফোনে জানান, বিশ্বের মহামারি করোনাকালীন সময় থেকে আজ পর্যন্ত আমাদের প্রবাসে থাকা এবং এলাকার যুবকদের স্বেচ্ছায় অনুদানের অর্থ থেকে মানুষের পাশে থাকার চেষ্টা করি। আর এ চেষ্টা থেকে আজ অসহায় সোহরাব কাকার পরিবারের মাথা গোজার ঘর হস্তান্তর করা হলো।

উল্লেখ্য, ২০২০ সালে ‘দক্ষিণ দৌলতদিয়া ইয়াং ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন প্রতিষ্ঠিত হয়। সংগঠনের সদস্যরা নিজেদের অর্থায়নে সমাজের অসহায়, দরিদ্র শিক্ষার্থী ও অস্বচ্ছল মানুষদের সহযোগিতা করে থাকেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.