মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

রাজবাড়ীতে শিশুদের নিয়ে নতুন হলদে পাখি সদস্য সংগ্রহ উদযাপন

Reporter Name / ১৩৩ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
module:0facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 4145; AI_Scene: (-1, -1); aec_lux: 326.78693; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

ইমরান মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ীতে হলদে পাখি কাযর্কম সম্প্রসারনের লক্ষে নতুন হলদে পাখি সদস্য সংগ্রহ উদযাপন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে রাজবাড়ী শিল্পকলা একাডেমির হল রুমে বাংলা গার্লস গাইড এসোসিয়েশন ঢাকা অঞ্চলের আয়োজনে ও রাজবাড়ী গার্লস গাইড এসেসিয়েশনের সহযোগীতায় নতুন হলদে পাখি সদস্য সংগ্রহ অনুষ্ঠান উদযাপন করা হয়।

রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশন ঢাকা অঞ্চলের আঞ্চলিক কমিশনার, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয় বিভাগের যুগ্নসচিব আঞ্জুমান আরা।

বিশেষ অতিথি হতে হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রবিউল আলম, জেলা গার্লস গাইড এসোসিয়েশনের কমিশনার ও সহকারী শিক্ষা অফিসার শামসুন্নাহার চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়। এসময় নৃত্য, গান ও কবিতা আবৃত্তি করে আগত শিশুরা। পরে সদস্য শিশুদের নিয়ে ফটোসেশন করেন আমন্ত্রিত অতিথিরা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.