মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

রাজবাড়ীতে বিশ্ব খাদ্য দিবস পালিত

Reporter Name / ২১ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 4798; AI_Scene: (-1, -1); aec_lux: 195.58841; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ “খাদ্যের আধকার, সুন্দর জীবন ও ভবিষ্যতের জন্য” এই প্রতিপাদ্যে রাজবাড়ীতে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে জেলা প্রশাসন ও বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আম্রকানন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জ্যোতি শংকর পালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহীম টিটন, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. আসিফুর রহমান, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা প্রকাশ রঞ্জন বিশ্বাস, জেলা কৃষি প্রশিক্ষণ কর্মকর্তা গোলাম রসুল, জেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক সূর্য কুমার প্রামানিক প্রমূখ। এছাড়াও এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রকল্প পরিচালকের কার্যালয় কর্তৃক বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সক্ষমতা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় রাজবাড়ীতে ভ্রাম্যমান নিরাপদ খাদ্য পরীক্ষাগারের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.