মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

বালিয়াকান্দির শান্তিমিশন বহরপুরে ফিলিস্তিনীদের প্রতি সংহতি ও দোয়া মাহফিল

Reporter Name / ১০৬ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
module:0facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 5750; AI_Scene: (-1, -1); aec_lux: 369.18787; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

নিজস্ব প্রতিবেদক, বালিয়াকান্দি, রাজবাড়ীঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুরের শান্তিমিশনে ফিলিস্তিনীদের প্রতি সংহতি ও দোয়া মাহফিল করা হয়েছে। গত বুধবার বিকালে বহরপুর শান্তিমিশনের খাজা মঈনুদ্দিন চিশতি (রাঃ) জামে মসজিদ প্রাঙ্গনে অবসর প্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবু তাহের মোল্লার সভাপতিত্বে এ সংহতি, আলোচনাসভা ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গবেষক সমাজ সেবক ও ইসলামী চিন্তাবিদ ড. নিম হাকিম। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী প্রেসক্লাবের সহ সাধারন সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, বালিয়াকান্দি উপজেলার সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার ফারুক হোসেন, বালিয়াকান্দি থানা জামে মসজিদের খতিব শিহাব উদ্দিন প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন শান্তিমিশনের খাজা মঈনুদ্দিন চিশতি (রাঃ) জামে মসজিদের ইমাম হাফেজ মো. ইদ্রিস শেখ।
এ সময় ফিলিস্তিনি মুসলমানদের যেভাবে ইহুদিরা নির্বিঘ্নে  হত্যা করছে। প্রতিদিন সেখানে শত শত মুসলমান ও শিশুদের হত্যা করা হচ্ছে। তান্ডবলীলা চালিয়ে সব কিছু ধ্বংস করা হচ্ছে। বিশ্বের সকল দেশের মুসলমান এক হয়ে ইহুদি ও ইসরাইলিদের  প্রতিবাদ ও প্রতিহত করতে হবে। ফিলিস্তিনী মুসলমানদের রক্ষায় একযোগে সবাইকে সমর্থন দিয়ে তাদের পাশে দ্বাড়াতে হবে। না হলে ফিলিস্তিনীদের অস্তুিত্ব রক্ষা ও সমগ্র মুসলিম জাতী ধ্বংসের দ্বারপ্রান্তে গিয়ে দ্বাড়াবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.