মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Reporter Name / ৯৪ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে সংগঠনটির নেতাকর্মীদের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ আগষ্ট) দুপুরে রেলগেট শহীদ স্মৃতি চত্তর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলগেট শহীদ স্মৃতি চত্ত্বরে এসে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহসভাপতি মীর এনাম আলী বাবু, সিনিয়র যুগ্ন-সম্পাদক আব্দুল মালেক, সহসম্পাদক জাহাঙ্গীর খান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অশোক কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, রাজবাড়ী পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. মামুন, সাধারণ সম্পাদক জান্নাত, গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইয়াহিয়া খান, সদস্য সচিব আবু সাঈদ মন্ডল, বালিয়াকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. সজল, সদস্য সচিব মো. লিটন, কালুখালী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. খাজা, সদস্য সচিব জিয়া প্রমূখ।

এ সময় বক্তরা বলেন, আমরা স্বাধীন বাংলাদেশের মানুষ হয়েও দীর্ঘ ১৭টি বছর পরাধীনভাবে এই রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছি। ছাত্র জনতার আন্দোলনে ২০২৪ সালে পুনরায় এই বাংলাদেশ স্বাধীন হয়েছে। আজ আমরা এই স্বাধীন বাংলাদেশে স্বাধীনভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলাম। আর কোনদিন ফ্যাসিবাদি হাসিনা সরকারকে স্বাধীন বাংলাদেশের এই মাটিতে মাথা উঁচু করে দাঁড়াতে দেয়া হবে না।


আপনার মতামত লিখুন :

Comments are closed.