মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

গোয়ালন্দে খৈয়মপন্থী বিএনপি নেতাদের সাংবাদিক সম্মেলন

Reporter Name / ৭৪ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মপন্থী গোয়ালন্দ উপজেলার বিএনপির নেতৃবৃন্দ আজ বুধবার সাংবাদিক সম্মেলন করেছে। মঙ্গলবার বিকেলে গোয়ালন্দ উপজেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের ব্যানারে বিক্ষোভ মিছিল ও সভায় আলী নেওয়াজ মাহমুদ খৈয়মকে নিয়ে নানা ধরনের আপত্তিকর বক্তব্যের তীব্র নিন্দা জানান।

বুধবার বেলা ১১টায় গোয়ালন্দ প্রেসক্লাব চত্ত্বরে আয়োজিত সাংবাদিক সম্মেলনের সভাপতিত্ব করেন গোয়ালন্দ উপজেলা কৃষকদলের সভাপতি মো. রুস্তুম মোল্যা। মূল বক্তব্য তুলে ধরেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সুলতান নূর ইসলাম মুন্নু। এসময় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এ্যাডভোকেট এবিএম ছাত্তার, দৌলতদিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোহন মন্ডল বক্তব্য রাখেন। এসময় উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সুলতান নূর ইসলাম মুন্নু বলেন, গত ১ সেপ্টেম্বর আসলাম মিয়ার অনুসারী জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট লিয়াকত আলী ও সদস্য সচিব এ্যাডভোকেট কামরুল আলম সাংবাদিক সম্মেলন করে আমাদের নেতা সাবেক সংসদ সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মকে নিয়ে আপত্তিকর বক্তব্য রাখেন। আমরা এর প্রতিবাদে ও ঢাকা জেলা জজ কোটের অবসরপ্রাপ্ত সাবেক বিচারপতি মো. শামসুল হকের ঘুষ বাণিজ্যের প্রতিবাদ এবং বিচারের দাবীতে গতকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে মানববন্ধন করি। শামসুল হককে রক্ষা করতে তাঁর আপন ছোট ভাই জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক এ্যাডভোকেট আসলাম মিয়া উঠে পড়ে লেগেছে। পাল্টা কর্মসূচি হিসেবে আসলাম মিয়ার অনুসারীরা মঙ্গলবার বিকেলে গোয়ালন্দ উপজেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের ব্যানারে ঢাকা-খুলনা মহাসড়কে বিক্ষোভ মিছিল করে গোয়ালন্দ বাসষ্ট্যান্ডে খৈয়মসহ সুলতান নূর ইসলাম মুন্নু ও মোহন মন্ডলের বিরুদ্ধে আপত্তিকর বক্তব্য রাখেন।

সুলতান নূর ইসলাম মুন্নু বলেন, ইচ্ছা করলে মঙ্গলবার বিকেলের তাদের কর্মসূচি আমরা প্রতিহত করতে পারতাম। তা না করে শান্তিপূর্ণ কর্মসূচি হিসেবে আজকের এই সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তাঁেদর বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন এবং বানোয়াট বলে দাবী করেন। এসময় তারা দলের নাম ভাঙিয়ে বিপরিত পক্ষের নেতাকর্মীদের বিরুদ্ধে নদী দখলসহ চাঁদাবাজির অভিযোগ করেন। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নেতৃবৃন্দ তাদের বিরুদ্ধে পরবর্তীতে আইনগতভাবে মোকাবেলা করার কথা জানান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.