মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

জামতলা ছাত্রকল্যাণ সংগঠনের উদ্যোগে শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

Reporter Name / ১০৬ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার জামতলা ছাত্রকল্যাণ সংগঠনের উদ্যোগে “সেরা শিক্ষার্থী -২০২৪, বিশ্ববিদ্যালয় চান্সপ্রাপ্ত শিক্ষার্থী এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের ঈদ পুর্নমিলনী ও শিক্ষা বৃত্তি” প্রদান করা হয়েছে। একই সাথে সংবর্ধনা ও বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। মঙ্গলবার বিকালে জামতলা উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আবিদ আল মামুন এর সঞ্চালনায় ও রাকিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জামতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম মিয়া, চৌধুরী আবদুল হামিদ একাডেমী এর প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, সাহাজউদ্দীন মন্ডল ইনস্টিটিউটের প্রধান শিক্ষিকা আরিফা বেগম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. শরিফুল ইসলাম, প্রকৌশলী আব্দুস সামাদ, আব্দুল আজিজ, কাজী আরিফুল ইসলাম, সিঙ্গাপুর প্রবাসী বিল্লাল জমাদ্দার, নুরুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ।

শিক্ষার্থীদের মেধা বৃত্তি হিসাবে ২০ জনকে নগদ অর্থ প্রদান, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সুযোগপ্রাপ্ত ৫ জন ও জিপিএ ৫ প্রাপ্ত ৩ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয় এবং প্রত্যেককে একটি করে ফলদ গাছের চারা উপহার দেওয়া হয়।

জামতলা ছাত্রকল্যাণ সংগঠন ছাত্রদের কল্যানে ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়। ১৪ বছর ধরে অসচ্ছল, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি, শিক্ষা উপকরণ বিতরণ, কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা ও উৎসাহ প্রদান, বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের মাধ্যমে পাঠদান, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন, ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন, বৃক্ষরোপণ কর্মসূচি, বাল্যবিবাহ ও মাদকবিরোধী ক্যাম্পেইন, দেশের সংকটকালে ত্রাণ এবং শীতবস্ত্র বিতরণসহ ছাত্র ও জনকল্যাণমুখী অসংখ্য কাজ নিয়মিতভাবে করে আসছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.