বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

রাজবাড়ীতে ট্রেনের ধাক্কায় বয়স্ক ব্যক্তির মৃত্যু

Reporter Name / ৭০ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীতে ট্রেনের ধাক্কায় মো. ইরান বিশ্বাস (৭০) নামের এক বয়স্ক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার বেলা পৌনে ১২ টার দিকে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের বাড়াইজুড়ি নামক রেলগেট এলাকার ভাটিয়াপাড়াগামী ট্রেনের ধাক্কায় পড়ে তার মৃত্যু হয়। নিহত ইরান বিশ্বাস রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা গ্রামের মৃত আমির উদ্দিন বিশ্বাসের ছেলে।

রাজবাড়ী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু জানান, রোববার বেলা সাড়ে ১১টার দিকে রাজবাড়ী শহরের রেলওয়ে ষ্টেশন থেকে ছেড়ে যাওয়া গোপালগঞ্জের ভাটিয়াপাড়াগামী ভাটিয়াপাড়া এক্সপ্রেস নামক ট্রেনটি ছেড়ে যায়। ট্রেনটি বেলা পৌনে ১২টার দিকে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের বাড়াইজুড়ি রেলগেট এলাকা অতিক্রম করছিল। এ সময় বয়স্ক ইরান বিশ্বাস রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। চোখে কম দেখেন এবং কানে কম শুনতে পান তিনি। কিছুই শুনতে না পেয়ে পাশ দিয়ে ট্রেনটি যাওয়ার সময় ট্রেনের ধাক্কা লাগলে পাশেই পড়ে যান তিনি। এসময় মাথায় প্রচ- আঘাত লাগে এবং একটি পা থেতলে যায়। ফলে এসময় ঘটনাস্থলেই মারা যান ইরান বিশ্বাস।

জিআরপি থানার ওসি আরো জানান, নিহত ইরান বিশ্বাস রাজবাড়ী সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন নাহার মিতার আপন মামা। এ ব্যাপারে ঘটনাস্থলে জিআরপি থানা পুলিশ লাশের সুরতহাল করছে। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.