মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

পাংশায় পৃথক অভিযানে মাদক কারবারি নারীসহ গ্রেপ্তার ৫

Reporter Name / ১১৭ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, পাংশা, রাজবাড়ীঃ রাজবাড়ীর পাংশায় ১৭৭পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ তিনজন ও দুইজন গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ওই ৫ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার। এর আগে গত সোমবার দিনগত রাত থেকে ও আজ মঙ্গলবার সকাল পর্যন্ত পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, পাংশা উপজেলার যশাই ইউনিয়নের চরলক্ষীপুর গ্রামের মো. ইব্রাহীম প্রামানিক (২২), চরঝিকড়ী পশ্চিম পাড়া গ্রামের রুপা বেগম (৩০) ও নাটোর জেলার বড়াইগ্রাম থানার কালিকাপুর গ্রামের মো. বাবু (৩৯), বাবু বর্তমানে পাংশা উপজেলার মৈশালা গ্রামের বাসিন্দা। গ্রেপ্তারী পরোয়ানাভুক্তরা হলো, একই উপজেলার কসবামাজাইল গ্রামের মো. মানিক মন্ডল (৫৪) ও হাবাসপুর গ্রামের সুলতান সরদার (৪৫)।

পুলিশ জানায়, পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এস.আই মোহাম্মদ মোজাম্মেল হক-১ সঙ্গীয় ফোর্স ১০০পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ ইব্রাহীম প্রামানিককে এবং ২৬ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ রুপা বেগমকে গ্রেপ্তার করেন। অপরদিকে এস.আই মো. রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স ৫১পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ মো. বাবুকে গ্রেপ্তার করেন, বাবুর বিরুদ্ধে আরও দুটি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়া পৃথক অভিযানে এস.আই মো. ওবায়দুর রহমান এবং এস.আই মো. সাদিকুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ সিআর গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত মানিক মন্ডল ও সুলতান সরদারকে গ্রেপ্তার করেন।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মাদক এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির সাথে কোন আপস নয়। কাজেই আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.