মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

আদিবাসী হত্যার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন

Reporter Name / ৫০ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 6500; AI_Scene: (-1, -1); aec_lux: 241.16547; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

ইমরান মনিম, রাজবাড়ীঃ খাগড়াছড়ি ও রাঙ্গামাটিতে আদিবাসী জুম্মদের উপর সাম্প্রদায়িক হামলা, মন্দির, ঘর-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানসহ পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের অফিসে অগ্নিসংযোগ, লুটপাট ও খাগড়াছড়ি সদরে আদিবসাী হত্যার প্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল সাড়ে ৪টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে বাংলাদেশ আদিবাসী ফোরাম রাজবাড়ী জেলা শাখা ঘন্টাব্যাপী এই মানববন্ধরেন আয়োজন করেন।

মানববন্ধনে বাংলাদেশ আদিবাসী ফোরামের সভাপতি আর কে রনজিতের সভাপতিত্বে সংগঠনটির সহ-সভাপতি সচিন্দ্র নাথ সরকার, সদস্য অর্চনা রায়, সদর উপজেলা কমিটির সদস্য তাপস সরকার, রাজবাড়ী জেলা কেন্দ্রীয় মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি সচিন্দ্র নাথ সরকার, নাগরিক কমিটির উপদেষ্টা আব্দুস সামাদ মিয়া, সভাপতি জ্যোতি শঙ্কর ঝন্টু, সাধারণ সম্পাদক ফকির শাহাদত হোসেন বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, খাগড়াছড়ি ও রাঙ্গমাটিতে আদিবাসী জুম্মদের উপর সাম্প্রদায়িক হামলা হয়েছে। মন্দির, ঘর-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানসহ পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের অফিসে অগ্নিসংযোগ ও লুটপাট করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে খাগড়াছড়ি সদরে আদিবাসী হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.