মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

রাজবাড়ীতে নিহত গণি শেখের বাড়িতে ছাত্রদল নেতাকর্মীরা

Reporter Name / ৭৪ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

মইনুল হক মৃধা, রাজবাড়ীঃ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে চলাকালে ঢাকায় গুলিবিদ্ধ হয়ে ঢাকায় হন রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের নতুন বাজার এলাকার বাসিন্দা আব্দুল গণি শেখ। নিহত আব্দুল গণি শেখের পরিবারের খোঁজ খবর নিতে শুক্রবার বেলা ১১টার দিকে কবর জিয়ারত শেষে তার বাড়িতে যান জেলা ছাত্র দলের আহবায়ক আরিফুল ইসলাম রোমান সহ জেলা ও উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, খানখানাপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি আহসান হাবিব শাহিন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, জেলা ছাত্রদলের সদস্য সচিব শাহিনুর রহমান শাহিন, যুগ্ন আহবায়ক আরজাদ রহমান আজাদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম মেহেদী, জেলা যুবদলের সদস্য মিঠু, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি সোহেল প্রামানিক, সাধারণ সম্পাদক প্যারিস হোসেন, রাজবাড়ী সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি টোকন সরদার, গোয়ালন্দ পৌর ছাত্রদলের সভাপতি আজিম ইসলাম প্রমুখ।

এসময় জেলা ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম রোমান বলেন, আমরা কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশে মরহুম আব্দুল গণি শেখের বাড়িতে খোঁজ খবর নিতে এসেছি। পরিবারের উদ্দেশ্যে বলেন, আব্দুল গণি শেখ মরে যায়নি, তিনি দেশের জন্য যুদ্ধ করে শহীদ হয়েছেন। রাজবাড়ী জেলা বিএনপি তার পরিবারের দায়িত্ব নিয়েছেন। আমরা সকলে পরিবারের পাশে থাকবো।

গত ১৯ জুলাই সকাল ৯টার দিকে আব্দুল গণি শেখ রাজধানীর উত্তর বাড্ডার বাসা থেকে বের হয়ে গুলশান ৬ নম্বর সড়কে তার কর্মস্থল আবাসিক হোটেল সিক্স সিজন যাচ্ছিলেন। পথিমধ্যে হোটেলের মাঝামাঝি স্থান গুলশান শাহজাদপুর বাঁশতলা এলাকায় পৌছলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের সাথে সহিংসতা চলাকালে তিনি গুলিতে নিহত হন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.