মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

রাজবাড়ীতে নিখোঁজের একদিন পর পদ্মায় ভেসে উঠল শিশুর মরদেহ

Reporter Name / ৮২ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

ইমরান মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ীতে পদ্মায় ডুবে নিখোঁজের একদিন পর নদী থেকে ভাসমান অবস্থায় আব্দুর রহমান মন্ডল নামে আড়াই বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৭ জুন) সকাল ৬টার দিকে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের পদ্মা নদী থেকে মরদেহটি উদ্ধার করেন স্থানীয় লোকজন। এর আগে বৃহস্পতিবার (৬ জুন) বিকেলের দিকে বাড়ির কাছে পদ্মা নদীতে ডুবে নিখোঁজ হয় শিশু আব্দুর রহমান মন্ডল। সে স্থানীয় মহাদেবপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী বিপ্লব মণ্ডলের ছেলে।

প্রতিবেশী চাচা রাজা আহমেদ জানান, বাড়ির কাছে পদ্মা নদী হওয়ায় বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ১০ বছর বয়সী বড় ভাই সিমরান মন্ডল নদীতে গোসল করতে যায়। বড় ভাইয়ের পেছন পেছন নদীর পাড়ে যায় আব্দুর রহমান। এলাকার কয়েকজন সিমরানের পেছনে রহমানকে যেতে দেখে বিষয়টি গুরুত্ব দেননি। ভেবেছেন বড় ভাইয়ের সঙ্গেই তো যাচ্ছে। তবে রহমানের যাওয়ার বিষয়টি খেয়াল করেনি বড় ভাই সিমরান। সিমরান গোসল করে বাড়িতে ফিরে আসলেও এরপর থেকে আব্দুর রহমানের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে সিমরানের পেছনে রহমানকে যারা নদীর দিকে যেতে দেখেছেন তারা বিষয়টি জানালে পরিবারের লোকজন নদীতে খোঁজাখুঁজি শুরু করে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টা পর্যন্ত নদীর পাড়সহ বিভিন্ন জায়গায় খুঁজেও আব্দুর রহমানকে পাওয়া যায়নি। পরদিন আজ শুক্রবার সকাল ৬টার দিকে বাড়ির পাশে পদ্মা নদীতে তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয় জেলেরা। এরপর জেলেদের সহযোগিতায় মরদেহটি পদ্মা নদী থেকে উদ্ধার করা হয়।

সংবাদের সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান জানান, পদ্মা নদী থেকে শিশুটির মরদেহ উদ্ধারের খবর পেয়ে বেলা ১১টার দিকে নিজেই ঘটনাস্থলে যাই। এ বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং আমাদের কোন সন্দেহের কারণ না থাকায় পারিবারিবারিকভাবে দাফনের ব্যবস্থা করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.