মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

রাজবাড়ীতে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ

Reporter Name / ৭২ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীতে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১১২ জনের মাঝে ৭৩ বান্ডিল ঢেউটিন ও ৩ লক্ষ ৬৯ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রোববার (৭ জুলাই) বেলা ১১ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ ঢেউটিন ও অনুদানের চেক বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি কাজী কেরামত আলী এমপি। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রবিউল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী, ভাইস চেয়ারম্যান নাহিদুল আলম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন নাহার মিতা। এতে সঞ্চালনা করেন স্থানীয় সরকার বিভাগের ইউডিএফ মোঃ নাজিউর রহমান।

এসময় সাংসদের ঐচ্ছিক তহবিল থেকে প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৪৯ জনকে ১ লক্ষ ৮০ হাজার টাকার অনুদানের চেক ও দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ৬৩ জনকে ১ লক্ষ ৮৯ হাজার টাকার অনুদানের চেক ও ৭৩ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি কাজী কেরামত আলী এমপি বলেন, সারা বিশে^ই জিনিসপত্রের দাম বেড়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সাথে দেশ পরিচালনা করছেন। শেখ হাসিনা সরকারকে গদি থেকে নামতে বললেই গদি থেকে নেমে যাবে তা ভাবার কোন সুযোগ নেই আর এই সরকারকে ক্ষমতা থেকে নামানোও এত সহজ ব্যাপার না। যখন দেশে শেখ হাসিনা সরকার থাকবে না তখন বুঝবেন শেখ হাসিনা সরকারকে এই দেশ ও দেশের মানুষের জন্য কতটা প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.