মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

রাজবাড়ীতে ছাগল চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা, গুলিভর্তি পিস্তল সহ দুই জনকে পুলিশে সোপর্দ

Reporter Name / ১০৩ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

ইমরান মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের মরডাঙ্গা ফাজিল মাদ্রাসার সামনে থেকে ব্যাটারি চালিত ইজি বাইক নিয়ে ছাগল চুরি করতে গিয়ে আগ্নেয়াস্ত্র সহ আটক দুই জনকে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। এ ঘটনায় শনিবার দিবাগত রাতে আনিস শেখ ও কাদের শেখ নামের দুই যুবকের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় আগ্নেয়াস্ত্র নিজ হেফাজতে রাখার দায়ে ১৯৭৪ সালের অস্ত্র আইনের ১৯ (এ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ধৃত আনিস শেখ রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের মাইটকোর গ্রামের করিম শেখের ছেলে। অপর আসামী কাদের শেখ গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের নলডুবি গ্রামের লতিফ শেখের ছেলে।

স্থানীয়রা জানান, গত শনিবার (১৭ আগষ্ট) বিকেলে জনতার হাতে ধৃত আনিস শেখ ও কাদের শেখ পাঁচুরিয়া ইউনিয়নের মরডাঙ্গা মাদ্রাসার কাছে অবস্থান করে। এ সময় সুকৌশলে তারা একটি বড় ছাগল চুরি করে তাদের ব্যাটারি চালিত ইজি বাইকে তুলে। বিষয়টি কয়েকজন বুঝতে পেরে তাৎক্ষণিক তাদেরকে হাতেনাতে আটক করে। এ সময় তাদের কোমড়ে কিছু একটা আছে বুঝতে পেরে দেহ তল্লাশি করে গুলিভর্তি একটি পিস্তল দেখতে পায়। পরে রাজবাড়ী সদর থানা পুলিশে খবর দিয়ে তাদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান জানান, শনিবার বিকেলে সদর উপজেলার মরডাঙ্গা মাদ্রাসা এলাকায় ছাগল চুরি করতে গিয়ে জনতার হাতে আগ্নেয়াস্ত্র সহ ধরা খায় দুই যুবক। এমন খবর পাওয়ার পর ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়। পরে তাদেরকে ধরে পুলিশে দেয় এলাকাবাসী। এ সময় তাদের কাছ থেকে পাকিস্তানের তৈরী একটি আগ্নেয়াস্ত্র (পিস্তল), তিন রাউন্ড গুলি পাওয়া যায়।

ওসি আরো জানান, এ ঘটনায় শনিবার রাতেই সদর থানায় ধৃত দুই যুবকের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়েছে। আজ রোববার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর হয় বলে জানান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.