মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

রাজবাড়ীতে শিশু মিনহাজ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

Reporter Name / ৫৩ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 5656; AI_Scene: (-1, -1); aec_lux: 260.81006; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

ইমরান মনিম, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়ায় মিশ্র ফল বাগানের চারপাশে কাটাতারে অবৈধভাবে বৈদ্যুতিক লাইন দিয়ে শিশু মিনহাজুল ইসলাম (১২) হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মিনহাজের পরিবার ও এলাকাবাসি।

বৃহস্পতিবার দুপুরে বরাট ইউনিয়নের ভবদিয়া এলাকাবাসির আয়োজনে রাজবাড়ী প্রেসক্লাব ও রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তারা। বিক্ষোভ শেষে জেলা প্রাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

এর আগে গত ২৪ অক্টোবর মঙ্গলবার সকাল ৭টার দিকে ভবদিয়া স্থানীয় মুক্তার সরদারের মিশ্র ফল বাগান সংলগ্ন ধানক্ষেতে শিশু মিনহাজুলের পোড়া ও ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া যায়। নিহত শিশু মিনহাজুল ইসলাম (১২) ভবদিয়া গ্রামের আজাদ শেখের ছেলে।

স্থানীয় ব্যবসায়ী মুক্তার সরদারের মালটা বাগানের কাটাতারে অবৈধভাবে বিদ্যুতের লাইন দিয়ে রাখে। ২২ সেপ্টেম্বর রোববার বিকেল থেকে মিনহাজ নিখোঁজ হয়। নিখোঁজের দুইদিন পর মঙ্গলবার সকালে মিনহাজের ক্ষত বিক্ষত মরদেহ বাগানের পাশের ধানক্ষেতে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। বৈদ্যুতিক লাইনে বিদ্যুতায়িত হয়ে মারা যাওয়ার পর মুক্তার সরদার ও তার লোকজন মিনহাজের লাশ গুম করে রাতে ধান ক্ষেতে ফেলে রাখে বলে অভিযোগ করেন মিনহাজের বাবা আজাদ শেখ।

মিনহাজের পরিবার ও এলাকাবাসি বাগান মালিক মুক্তার সরদারের ফাঁসির দাবী জানান। এসময় বরাট ইউনিয়ন পরিষদের পুর্ব ভবদিয়া ২নং ওয়ার্ড সদস্য সহিদুজ্জামান রাজা, সংরক্ষিত ইউপি সদস্য নার্গিস বেগম সহ তিন শতাধিক এলাকাবাসি উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.