মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

রাজবাড়ীতে যাত্রীবাহি দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

Reporter Name / ৮০ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ বৃহস্পতিবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় দুই যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে নারী-পুরুষসহ অন্তত ২০জন গুরুতর আহত হয়েছে। তাদের মধ্যে ১১জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী কনক পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৫-০৭৭১) এবং কুষ্টিয়া থেকে ছেড়ে আসা দৌলতদিয়া ঘাটগামী লোকাল যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো ব-১১-৯৬১৮) বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে সদর উপজেলার খানখানাপুর বড় ব্রীজ এলাকায় পৌছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বৈরী আবহাওয়ার কারনে মুষুলধারে বৃষ্টি হচ্ছিল। খুলনাগামী বাসে তেমন যাত্রী ছিলনা। দুই বাসের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আহ্লাদিপুর হাইওয়ে থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এসময় প্রায় একে ঘন্টা যানবাহন চলাচল ব্যাহত হয়। পুলিশের রেকারের সাহায্যে দুপুর দুইটার দিকে ক্ষতিগ্রস্ত বাস দুটিকে টেনে মহাসড়ক পরিস্কার করে ফেলে।

হাসপাতাল সূত্র জানায়, দুপুর একটার পর হাসপাতালে আহত বাসযাত্রী খুলনার তেরোখাদার জামাল (২৬), রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া গ্রামের নিঝুম আক্তার (১২), একই গ্রামের ইভা আক্তার (২৮), পাংশা উপজেলার আবুল কালাম আজাদ (৪৮), মিনা (২৫), জমেলা খাতুন (২২), সাভার বাইপাইল এলাকার কুদ্দুস (৫০), কুষ্টিয়ার খোকশা উপজেলার জোমেলা (৪০), আক্কাছ (৬০), মরিয়ম (৩৯), ফরিদপুর নগরকান্দা উপজেলার মায়া (১৬), চামেলী আক্তার (৩৫), মেঘলা (১৩), গোপালগঞ্জ কাশিনাথপুর এলাকার ঝুমা (২১), ফরিদপুর মোমিনখার হাট এলাকার জান্নাতুল (১৯), মানিকগঞ্জ হরিরামপুর উপজেলার সুমী (৩০), যুথী (৩০), কুষ্টিয়ার মিরপুর উপজেলার মামুনুর রশিদ (২৮), মনির (২৪) ও গোয়ালন্দের হাউলিকেউটিল গ্রামের লিপি আক্তার (৩৫) আসে। এরমধ্যে ১১জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লিটন মোল্যা বলেন, বৃষ্টির মধ্যে আমরা বড় ব্রীজের কাছে দোকানে বসে আড্ডা দিচ্ছিলাম। হঠাৎ বিকট শব্দে আমরা দ্রুত বের হয়ে দেখি দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ। পরে আমরা সকলে মিলে অনেক কষ্ট করে গাড়ির সামনের অংশ থেকে আহতদের টেনে বের করার চেষ্টা করি।

আহ্লাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জুয়েল শেখ বলেন, এখন পর্যন্ত কেউ মারা যাননি। ক্ষতিগ্রস্ত বাস দুটিকে হাইওয়ে থানায় এনে রাখা হয়েছে। এ ঘটনায় কোন পক্ষের অভিযোগ না থাকায় আপসের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.