মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

ফরিদপুরে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ পুনঃবহালের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

Reporter Name / ১০৫ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

মাহবুব পিয়াল, ফরিদপুরঃ ফরিদপুর বর্ধিত পৌরসভার ৩ নং ওয়ার্ড  বাতিল করে বর্ধিত সীমানায় অন্তর্ভুক্ত ৮ নং কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ পুনরায় বহালের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন এলাকাবাসী। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের সামনে এ কর্মসূচি পালন করে ইউনিয়নের সহস্রাধীক মানুষ। এতে সভাপতিত্ব করেন কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ পুন:বহাল আন্দোলন কমিটির আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ ফরিদ শেখ।

এ সময় মো. ইসলাম মাস্টার, মো. আইয়ুব সরদার, মো. শহিদুল ইসলাম, মো. লুৎফর সরদার, মো. বিল্লাল মাতুব্বর, মো. ইছাহাক মোল্লা, মো:আব্দুস সাত্তার মাষ্টার, মো. টিটু মিয়া, মো. ইউনুস মোল্লা, আক্তার শেখ, মো. শহিদুল ইসলাম মেম্বার, মোফাজ্জেল শেখ, মাওলানা মো. আমজাদ হোসাইন, আব্দুল গফুর শেখ, মাহফুজুর রহমান মাফি, আব্দুল ওয়াহাব মেম্বার, মো. সামাদ খান, মো. শফিকুল ইসলাম, সুভাষ কুমার রায়, আশুতোষ কুমার আশু, মনিরুজ্জামান মনির, ডা: মো. আক্তার শেখ, আব্দুস সালাম, আব্দুস সাত্তার মোল্লা সহ ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তাগণ বলেন, বিগত আওয়ামীলীগ সরকারের এলজিআরডি মন্ত্রী ইঞ্জিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ৮০শতাংশ কৃষি এলাকার জনবসতি এলাকাকে অন্যায়ভাবে পৌরসভায় অন্তর্ভুক্ত করেছেন। কোনো প্রকার নাগরিক সুবিধা না পেয়ে কৃষকের ওপর খাজনা, কর, পানির বিল চাপিয়ে দেওয়া এক প্রকার জুলুম ও অত্যাচার। তারা বলেন, আজ থেকে আর কোনো পৌর খাজনা, কর, বিল দিবেন না এই কৃষ্ণনগর ইউনিয়নবাসী ।তারা সাবেক কৃষ্ণনগর  ইউনিয়নের নাগরিক সুবিধায় ফিরে যেতে চান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.