বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

দৌলতদিয়ায় যৌনকর্মী খুন, যৌনপল্লিতে আতঙ্ক

Reporter Name / ৮৪ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

ফিরোজ আহম্মেদ, গোয়ালন্দ, রাজবাড়ীঃ রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লিতে হাত, পা ও মুখ বাধা অবস্থায় সুমি ওরফে মিতা (৩০) নামের এক যৌনকর্মীর মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে দুর্বৃত্তরা তাকে খুন করেছে। বাড়ির দ্বিতীয় তলার ভাড়া কক্ষে বাস করতো সুমি। সে ঢাকার দোহারের চৈতাবাতর নারিশা গ্রামের আব্দুল কাদের ফকিরের মেয়ে। বাড়ি মালিক দৌলতদিয়া মজিদ শেখের পাড়ার দবির সরদার।

খবর পেয়ে সোমবার দুপুরে পুলিশ হাত, পা ও মুখ বাধা অবস্থায় যৌনকর্মীর লাশ উদ্ধার করেছে। তার চার বছর বয়সী একটি শিশু বাচ্চা রয়েছে। খবর পেয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ রাকিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে খুনের প্রকৃত কারণ পুলিশ এখনো বের করতে পারেনি। এ ঘটনায় যৌনকর্মীদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

বাড়িটি দেখভাল করেন দবির সরদারের ছোট ভাই জাহাঙ্গীর সরদার। তিনি বলেন, বাড়ির ১২টির মধ্যে ৭টি কক্ষ ভাড়া হয়েছে। দ্বিতীয় তলার তিনটি কক্ষ প্রতিদিন ৫০০ টাকা ভাড়ায় থাকতেন সুমি ওরফে মিতা। রোববার রাত ১১টা দিকে জাহাঙ্গীর গ্রামের বাড়ি যান। আজ সকালে এক ভাড়াটিয়া খুনের বিষয়টি জানালে তিনি যৌনপল্লির সুমির কক্ষটি খোলা অবস্থায় মুখ, হাত ও পা বাধা অবস্থায় মৃত দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানান।

যৌনপল্লির কয়েকজন জানান, রাত দেড়টার পর নিজ কক্ষে প্রবেশের আগে তার ঘরের প্রায় ২০ গজ দূরের সাইদ এর বাড়ির একটি কক্ষে পাঁচজন যুবক নিয়ে মদ ও নাচের আসর বসায়। নাচের আসর শেষ করে তিন যুবক সঙ্গে নিয়ে নিজের কক্ষে যান সুমি। এরপর মধ্যরাতের কোন এক সময় দুর্বৃত্তদের হাতে সুমি খুন হন। তবে কি কারনে খুন করা হয়েছে তা কেউ বলতে পারছেন না।

সাইদের ভাড়াটিয়া মুক্তা জানায়, রাত সাড়ে ১০টার দিকে তিন খরিদ্দার নিয়ে নাচের কক্ষে গিয়ে দেখতে পান সুমি ওরফে মিতা পাঁচজন যুবক নিয়ে মদের আসরে নৃত্য করছেন। তাদের দেখে তিনি অন্য বাড়ি যান। যৌনপল্লিতে মাঝে মধ্যে খুনের ঘটনায় তারা আতঙ্কে আছেন বলেও জানান।

পারভীন আক্তার নামের প্রতিবেশী যৌনকর্মী জানান, রাত দেড়টার তিন যুবককে ঘরের সামনে দাঁড় করিয়ে কিছুক্ষণ পর মদসহ যুবকদের নিয়ে ঘরে যান। আজ সকাল সাড়ে ১০টার দিকে বাড়ির মাসি দ্বিতীয় তলায় কাপড় শোকাতে গিয়ে দেখেন সুমির কক্ষের দরজা খোলা। খাটের ওপর গামছা দিয়ে সুমির মুখ, আরেক কাগড় দিয়ে মাথার চুল পিছন থেকে মুখের সামনে পেচিয়ে বাধা রয়েছে। এছাড়া দুই হাত, দুই পা এবং কাপড় ও রশি দিয়ে ঘরের জানালার সাথে বেধে রাখা মৃত দেহ পড়ে আছে। এমন দৃশ্য দেখে তিনি চিৎকার করে সবাইকে জানান।

খবর পেয়ে বেলা ১১টার দিকে গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ রাকিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। দুপুর সাড়ে ১২টার দিকে আসেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার। সরেজমিন পরিদর্শন শেষে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, মধ্যরাতের কোন এক সময় যৌনকর্মী সুমিকে দুর্বৃত্তরা খুন করেছে। খুনের প্রকৃতি কারণ এখনো জানা যায়নি। লাশের ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর অনেকটা পরিস্কার হবে। তবে অপরাধীদের ধরতে পুলিশ মাঠে কাজ শুরু করছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.