মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

রাজবাড়ীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কসহ সাত জনকে মারধরের অভিযোগ

Reporter Name / ৪৮ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীতে মামলার বাদীকে আটকে রাখার জের ধরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কসহ সাত জনকে মারপিট করার পাশাপাশি তাঁদের বহনকারী ৭টি মোটরসাইকেল ভাংচুরের অভিযোগ উঠেছে। ওই অভিযোগটি আদালতের নির্দেশে সোমবার (৩০ সেপ্টেম্বর) রাজবাড়ী সদর থানায় মামলা রেকর্ড করা হয়েছে। মামলায় ২৮ জনকে চিহ্নিত এবং অজ্ঞাত পরিচয়ের আরো ৪০-৫০ জনকে আসামী করা হয়েছে।

রাজবাড়ী সদর থানায় রেকর্ডকৃত মামলার বাদী হয়েছেন জেলা শহরের চরলক্ষীপুর গ্রামের সিরাজুল ইসলাম সবুজের ছেলে রিয়াজুল ইসলাম (২২)। রিয়াজুল ইসলাম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম একজন সমন্বয়ক এবং রাজবাড়ী সরকারী কলেজের সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থী।

মামলার বাদী রিয়াজুল ইসলাম দাবী করেন, তাঁর ফুফু নার্গিস আক্তার চলতি বছর ১১ আগস্ট রাজবাড়ী সদর থানায় একটি মারামারি মামলা দায়ের করেন। ওই মামলাটি তুলে নেয়ার জন্য আসামী পক্ষের লোকজন তাঁর ফুপুকে আটকে রেখে মারপিট করেন। এ ঘটনা জেনে গত ২৩ সেপ্টেম্বর বিকেলের দিকে মামলার বাদী রিয়াজুল ইসলাম সহ তাঁরা কয়েক বন্ধু ৮টি মোটরসাইকেল নিয়ে রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের ভগিরথপুরে যান।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ অন্যান্য আসামীরা সুকৌশলে দেশীয় অস্ত্র, লাঠিশোঠা নিয়ে তাদেরকে ঘিরে ফেলে। এসময় বেধড়ক মারপিট করার পাশাপাশি তাদের বহনকারী ৭টি মোটরসাইকেল ভাংচুর করে। এতে গুরুতর আহত হন রিয়াজুলের ছোট ভাই রবিউল ইসলাম রবিন, বন্ধু রকিবুল, ইয়াহিয়া ও হাসিব। তাঁদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাজবাড়ী ১নং আমলী আদালতে একটি মামলা দায়ের করেন। মামলাটি আদালতের নির্দেশে সোমবার (৩০ সেপ্টেম্বর) রাজবাড়ী সদর থানায় রেকর্ড করা হয়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান মঙ্গলবার বিকেলে জানান, আদালতের নির্দেশে সোমবার মামলা রেকর্ড করা হয়েছে। মামলাটির তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে থানার উপপরিদর্শক (এসআই) অমিত কুমার বাগচীকে। তদন্তপূর্ব দোষী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.