মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

গোয়ালন্দে হেরোইনসহ নারী বিক্রেতাসহ গ্রেপ্তার ৩

Reporter Name / ৯৮ Time View
Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে শনিবার সন্ধ্যায় উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সিরাজখার মোড় এলাকা থেকে হেরোইন সহ দুই যুবককে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো ফরিদপুর কোতয়ালী থানার ভাটি লক্ষ্মীপুর মহল্লার ফজলু ফকিরের ছেলে সোহাগ ফকির (২৮) ও মৃত আবু শেখ এর ছেলে আশা শেখ (৩৭)। তাদের কাছ থেকে পুলিশ ২০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে শনিবার রাতেই থানায় মামলা দায়ের শেষে রোববার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

অপরদিকে জেলার গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল অভিযান চালিয়ে শনিবার দিবাগত রাতে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাজার সংলগ্ন শহীদ মিনারের সামনে থেকে ৫.৫ গ্রাম হেরোইনসহ এক নারীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত নারী মোছা. শাহানাজ বেগম (৪৮) উপজেলার উত্তর দৌলতদিয়া বাজার এলাকার সোবাহান শেখ এর স্ত্রী। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় আরো ৪টি মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ডিবি পুলিশের উপরিদর্শক (এসআই) মো. হাসানুর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। দৌলতদিয়া ঘাট রেলষ্টেশন সংলগ্ন শহীদ মিনারের পশ্চিম পাশে ফাঁকা জায়গার ওপর বিক্রিকালে ৫৫পুড়িয়া বা ৫.৫ গ্রাম হেরোইনসহ শাহানাজ বেগমকে গ্রেপ্তার করে। এ বিষয়ে আজ রোববার গোয়ালন্দ ঘাট থানায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। মামলা শেষে দুপুরেই তাকে আদালতের মাধ্যমে রাজবাড়ী জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.